ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা

গোলাম সারোয়ার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | ২৬ নভেম্বর ২০২৩, ১৯:২৮

ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

রোববার বিকালে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলীয় কার্যালয়ে আয়েজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনের চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করে দলটি। সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থীরা হলেন ২৪৩,ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনে-বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম, ২৪৪ ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, ২৪৫,ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে র.আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী, ২৪৬, ব্রাহ্মণবাড়িয়া-৪ (আখাউড়া-কসবা) আসনে এড. আনিসুল হক, ২৪৭ ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনে ফয়জুর রহমান বাদল ও ২৪৮, ব্রাহ্মণবাড়িয়া-৬ বাঞ্ছারামপুর আসনে ক্যাপ্টেন এ.বি তাজুল ইসলাম।

বৃহস্পতিবার থেকে টানা বৈঠকে প্রার্থীতালিকা চূড়ান্ত করলেও এতদিন তা আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি দলটি। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের আগে রোববার সকাল ১০টার পর গণভবনে মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় সভা করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া জেলার ছয়টি আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন ৬০ জন প্রার্থী।



আপনার মূল্যবান মতামত দিন: