মোংলা প্রেস ক্লাবের সম্পাদক হাসান গাজী, সহ-সভাপতি ইকরামুল

আলী আজীম, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি | ২৬ নভেম্বর ২০২৩, ১৮:০৯

মোংলা প্রেস ক্লাবের সম্পাদক হাসান গাজী, সহ-সভাপতি ইকরামুল
মোংলা প্রেসক্লাবের সাধারণ নির্বাচনে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মো: হাসান গাজী সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন একরামুল হক।
 
রোববার (২৬ নভেম্বর) বিকালে প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও সমবায় অফিসার মো: জুবাইর হোসেন ও সদস্য সচিব ও আইসিটি অফিসার সৌমিত্র বিশ্বাস এবং সদস্য ও মোংলা পোর্ট পৌরসভার কালেক্টের অব ট্যাক্সেস মো: মোহসিন হোসেন সাক্ষরিত এ ফলাফল ঘোষণা করেন।
 
সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে প্রেসক্লাবের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট আটটি পদের জন্য ১২ জন‌ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২৭টি।
 
সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি মো: হাসান গাজী পেয়েছেন ১৬ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী একুশে টেলিভিশনের প্রতিনিধি আবুল হাসান পেয়েছেন ১০ ভোট।
 
সহ-সভাপতি হিসেবে নির্বাচিত দৈনিক দিনকালের
প্রতিনিধি মো: ইকরামুল হক পেয়েছেন ১৬ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী একাত্তর টেলিভিশনের প্রতিনিধি এনামুল হক পেয়েছেন ১০ ভোট।
 
এছাড়া বিনা-প্রতিদ্বন্দ্বিতায় সহ-সাধারণ সম্পাদক পদে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিনিধি মো: জাহিদুল ইসলাম খাঁন, কোষাধ্যক্ষ পদে দৈনিক দক্ষিণাঞ্চলের প্রতিনিধি শফিকুল শফিকুল ইসলাম শান্ত, সদস্য পদে মাছরাঙা টেলিভিশন প্রতিনিধি আমির হোসেন আমু ও গ্রামের কাগজের প্রতিনিধি এম এম ফিরোজ নির্বাচিত হয়েছেন।
 
 সভাপতি পদে এনটিভি এর প্রতিনিধি আবু হুসাইন সুমন ১৩ ভোট ও দৈনিক জনকণ্ঠ এর প্রতিনিধি আহসান হাবীব হাসান ১৩ ভোট এবং সাংগঠনিক পদে দৈনিক সময়ের কন্ঠের প্রতিনিধি ওমর ফারুক ১৩ ভোট ও দৈনিক আমার সংবাদের মু: হাফিজুর রহমান ১৩ভোট (ড্র) পাওয়ায় আগামী বৃহস্পতিবার (৩০ নভেম্বর) পুনরায় এই দুই পদে আবারো নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার মূল্যবান মতামত দিন: