মামলার সাক্ষী হওয়ার জেরে ভ্যানচালকের উপর হামলা 

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | ২৩ নভেম্বর ২০২৩, ১৫:২০

মামলার সাক্ষী হওয়ার জেরে ভ্যানচালকের উপর হামলা 
পটুয়াখালীর মহিপুর থানার আলীপুরে কিশোর গ্যাংয়ের সক্রিয় হোতা লিমনের নেতৃত্বে রিয়াজ গাজী, ফরিদ, জাহিদুল সহ অজ্ঞাত আরও ৫/৬ জনের বিরুদ্ধে অটোভ্যান চালক রায়হান নামের এক যুবকের উপর হামলার অভিযোগ উঠেছে।
 
বুধবার (২২ নভেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে থানার ৩নং ওয়ার্ড আলীপুর এলাকার শেখ রাসেল সেতুর পূর্ব পাশে মাইটভাঙ্গা নামক স্টান্ডে এ ঘটনা ঘটে, এসময় সন্ত্রাসীরা তাকে লাহার রট, লাঠি ও হকিস্টিক দিয়ে প্রকাশ্য দিবালোকে পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করেন।
 
পরে স্হানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থান সংকটময় দেখে তাকে ভর্তি প্রদান করেন।
 
ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক লোকমান খান, এমন নেক্কারজনক ঘটনার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান, এসময় তিনি ঘটনার সুষ্ঠু বিচার ও সন্ত্রাসীদের কঠোর শাস্তির দাবী জানান প্রশাসনের কাছে।
 
এ বিষয়ে জানতে চাইলে আহত রায়হান বলেন, আমি আলীপুরের কলেজ রোডের হুন্ডা স্ট্যান্ডে আমার নিজ অটোরিকশায় লোক ডাকাডাকির এক পর্যায়ে লিমন, রিয়াজ গাজী, ফরিদ, জাহিদুলসহ আরও ৪/৫ জন লোক আমার উপর লোহার রড, ও লাঠি দিয়ে অতর্কিত হামলা চালায়। এবিষয়ে জানতে চাইলে অভিযুক্ত রায়হান বলেন, আমি এব্যাপারে কিছুই জানিনা বলে বিষয়টি তিনি অস্বীকার করেন।
 
উল্লেখ্য, চলতি মাসের ১৮ তারিখ লতাচাপলী ইউপির ৪নং ওয়ার্ডের বাসিন্দা ফিরোজে'র বসতবাড়িতে লিমনের নেতৃত্বে হামলা হয় এতে ফিরোজ সহ আরও ৩জন আহত হয়, এবিষয়ে আদালতে মামলা চলমান, সেই মামলার ২নং সাক্ষী আহত রায়হান, যার রেষ ধরেই এ হামলা চালায় বলে অভিযোগ রয়েছে।
 

আপনার মূল্যবান মতামত দিন: