ময়মনসিংহ-৬ আসনে মনোনয়ন ফরম কিনলেন  এডঃ জাকির 

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ২০ নভেম্বর ২০২৩, ১৮:০৭

ময়মনসিংহ-৬ আসনে মনোনয়ন ফরম কিনলেন  এডঃ জাকির 
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে ১৫১ ময়মনসিংহ ৬ ফুলবাড়িয়া আসনে দলীয় মনোনয়ন ফরম কিনছেন ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কৃতি সন্তান সন্ত্রাস দমন ট্রাইব্যুনালের পিপি, ঢাকা মহানগর আওয়ামী যুবলীগ( উত্তর) এর আইন বিষয়ক সম্পাদক ও ফুলবাড়িয়া (ময়মনসিংহ) সমিতি ঢাকা'র সাধারণ সম্পাদক এডভোকেট গোলাম ছারোয়ার খান জাকির।
 
রবিবার দুপুরে  রাজধানী বঙ্গবন্ধু এভিনিউ  আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে  অ্যাডভোকেট গোলাম সারোয়ার খান জাকির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন।
 
জানা যায়, সোমবার দুপুরে আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু এভিনিউতে মনোনয়ন ফরম জমা দিয়েছেন এডঃ গোলাম ছারোয়ার খান জাকির। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  নৌকা প্রতীকে ভোট চাই ময়মনসিংহ ৬ ফুলবাড়িয়া আসনে ভোটারসহ দেশের মানুষের কাছের দোয়া চান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  আশীর্বাদে দলীয় মনোনয়ন পেলে নৌকা প্রতীকে বিজয়ের আশাবাদ ব্যক্ত করেন। 
 
সন্ত্রাস দমন ট্রাইবুনালের পিপি এডঃ জাকির তিনি আরো ও বলেন,দীর্ঘদিন ধরে তিনি আর্থ-সামাজিক সেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলেন। দুস্থ অসহায়দের সহায়তা ও গরিব দুঃখী মানুষের কল্যাণে তিনি প্রতি বছর নিত্যপণ্য প্রদান করে থাকেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার জন্য কাজ করে যেতে চাই। আসন্ন নির্বাচন ও দলীয় সব প্রয়োজনে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাবো।
 
স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর যে পথচলা, সেই পথচলায় আমাকে সুযোগ দেওয়ার জন্য আমি গর্বিত। সংসদ সদস্য হয়ে এবার জনগণের কল্যাণে আরও কাজ করতে চাই।

আপনার মূল্যবান মতামত দিন: