র‍্যাবের হাতে ৫৬ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার 

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি  | ২০ নভেম্বর ২০২৩, ১৭:৫৮

র‍্যাবের হাতে ৫৬ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার 
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার মানিকপুর এলাকা হতে ৫৬ কেজি গাঁজাসহ দুই  মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছেন র‍্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‍্যাব-১১) নরসিংদী।
 
সোমবার (২০ নভেম্বর) র‍্যাব-১১ নরসিংদী'র ক্যাম্প কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক মোঃ খলিলুর রহমান এর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্যটি নিশ্চিত করেন।
 
গ্রেপ্তারকৃতরা হলেন: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার মানিকপুর গ্রামের মৃত ছাত্তার মিয়ার ছেলে শাহজালাল (৪৫) ও তার স্ত্রী মাজেদা বেগম ওরফে রূপসী (৪০)।
 
তিনি জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে র‍্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি মাদক ব্যবসায়ী ও বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় রবিবার দিবাগত রাত সোয়া ২টায় র‌্যাব-১১, নরসিংদী'র একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার মানিকপুর এলাকায়  অভিযান চালিয়ে মাদক বিক্রেতা শাহজালাল ও তার স্ত্রী মাজেদা বেগম ওরফে রূপসীকে গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করেন। এসময় তাদের কাছ থেকে ৫৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
 
তিনি আরও জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেপ্তারকৃত স্বামী-স্ত্রী আন্তঃজেলা মাদক কারবারি চক্রের সক্রিয় সদস্য। তারা নিয়মিত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদক ক্রয় করে নরসিংদী ও আশেপাশের জেলায় বিক্রি করে আসছিলো। তাদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় মাদক আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।


আপনার মূল্যবান মতামত দিন: