শেরপুর-২ আসনে আ.লীগের মনোনয়ন ফরম জমা দিলেন মতিয়া চৌধুরী

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি | ১৯ নভেম্বর ২০২৩, ১৯:০২

শেরপুর-২ আসনে আ.লীগের মনোনয়ন ফরম জমা দিলেন মতিয়া চৌধুরী
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নকলা- নালিতাবাড়ী ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে মনোনয়ন ফরম জমা দিলেন শেরপুর ২ আসনের বর্তমান সাংসদ, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,  সাবেক কৃষিমন্ত্রী সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী।
 
শনিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করে রবিবার (১৯ নভেম্বর) জমা দেন তিনি।
 
মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য বাবু গোপাল চন্দ্র সরকার, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নালিতাবাড়ী উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহামেদ বকুল, আলহাজ্ব মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব, জাহাঙ্গীর আলমসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
 
এ বিষয়ে নকলা নালিতাবাড়ীর উপজেলা আওয়ামী লীগের নেতারা জানান,  এই দুই আসনে আমাদের নেত্রী ১৯৯১ সাল থেকে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে রয়েছেন। উল্লেখ্য ১৯৯১, ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে ৫ বার এমপি নির্বাচিত হয়েছেন । আমরা আমাদের প্রিয়নেত্রী অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী আপার জন্য দলের মনোনয়ন ফরম সংগ্রহ করে আজ জমা দিয়েছি। উদ্দেশ্য একটাই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে যে উন্নয়ন ধারাবাহিকতা রয়েছে তা সফলাতায় রুপ দেওয়ার। আমরা উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে তার পক্ষেই কাজ  করে নৌকার বিজয় নিশ্চিত করবো।
 
এছাড়াও জানা গেছে এখন পর্যন্ত শেরপুর ২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৬ জন।
 
উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনী প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত এবং ভোটগ্রহণ ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

আপনার মূল্যবান মতামত দিন: