একসময় যা ছিল আমাদের স্বপ্ন, তা আজ বাস্তব : মেয়র টিটু

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি  | ১৮ নভেম্বর ২০২৩, ১৬:৫৫

একসময় যা ছিল আমাদের স্বপ্ন, তা আজ বাস্তব : মেয়র টিটু

শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিক্ষার অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে৷ তিনি শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী সকলের জন্য শিক্ষার সুযোগকে অবারিত করেছেন। শিক্ষা গ্রহণের এবং নিজেকে বিকশিত করার যে চমৎকার সুযোগ প্রধানমন্ত্রী সৃষ্টি করছেন তা ব্যবহার করে নিজেকে তৈরি করতে না পারলে তা হবে চরম ব্যর্থতা।

শনিবার (১৮ নভেম্বর) সকালে মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজ, ময়মনসিংহ এর উদ্যোগে কলেজ প্রাঙ্গণে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৩-২০২৪ এর উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে শিক্ষার্থীদের উদ্দেশ্যে একথা বলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

 

শিক্ষা ও নারী উন্নয়ন সহ নানা ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উদ্যোগ ও অর্জনকে মেয়র তার বক্তব্যে তুলে ধরেন। তিনি বলেন, দেশে আজ মেট্রোরেল, পদ্মাসেতু, এলিভেটেড এক্সপ্রেসওয়ে বড় প্রকল্পগুলো বাস্তবায়িত হয়েছে। একসময় যা ছিলো আমাদের স্বপ্ন তা আজ বাস্তব।

তিনি আরও বলেন, দেশে আজ নারীর জয়জয়কার। গুরুত্বপূর্ণ সকল পদে নারীরা সফলতার সাথে দায়িত্ব পালন করছেন। এ দৃষ্টান্তকে ধারণ করে নিষ্ঠা ও একাগ্রতার সাথে নিজেকে প্রস্তুত করতে হবে। মহান মুক্তিযুদ্ধ ও দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে হবে।

মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু তাহেরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে কলেজের উপাধ্যক্ষ প্রফেসর তাহমিনা পারভীন, শিক্ষক পরিষদের সম্পাদক শিব্বির আহমেদ, নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান কমিটির আহবায়ক প্রফেসর শিল্পী সাহা সহ অন্যান্য শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: