ময়মনসিংহে রাকিব হত্যা মামলায় যুবলীগ নেতা শাওনসহ গ্রেপ্তার ৬

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি  | ১৬ নভেম্বর ২০২৩, ২০:৩৬

ফাইল ছবি
ময়মনসিংহের আলোচিত আব্দুর রাজ্জাক রাকিব (২৪) হত্যা মামলায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে জড়িত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় বাদীর পরিবার স্বস্থি প্রকাশ করেছেন। সেই সঙ্গে মামলার এজাহার ভুক্ত সকল আসামীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান মামলার বাদী ও তার স্বজনরা।
 
বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকালে দিকে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: ফারুক হোসেন আসামিদের গ্রেপ্তারের এই তথ্য নিশ্চিত করেছেন।
 
এর আগে, এদিন সকালে ঢাকা সাভার এলাকার আমিন বাজার থেকে গোপন সংবাদে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের গ্রেপ্তার করা হয়।
 
গ্রেপ্তারকৃতরা হলেন- মহানগর যুবলীগের বহিস্কৃত সদস্য ইয়াছনি আরাফত শাওন (৩৫), তার ভাই মাসুদ পারভেজ (৩৭), সহযোগী আনিছুর রহমান ফারুক (৩৮) মানিক (৩২)  মবিন (৩৩) শান্ত (২০)।
 
এর মধ্যে মামলার প্রধান আসামি শাওনের বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও মাদকসহ প্রায় ১০টি মামলা রয়েছে বলে জানা গেছে।    
 
এদিকে গ্রেপ্তারকৃতরা সবাই রাকিব হত্যাকান্ডের সাথে সরাসরি সম্পৃক্ত বলে দাবি করেছেন নিহতের চাচা মহানগর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক সাগর।  
 
এবিষয়ে ওসি (ডিবি) ফারুক হোসেন আরও বলেন, আসামিদের গ্রেপ্তার করা হয়েছে, জিজ্ঞাসাবাদে রাকিব হত্যাকান্ডের বিষয়ে বিস্তারিত জানা যাবে। পরে বিস্তারিত জানানো হবে।
গত শনিবার (১১ নভেম্বর) রাতে নগরের চায়না মোড় এলাকায় সড়কে সাইড দেওয়াকে কেন্দ্র করে একটি ট্রাক চালকের সাথে বিরোধের জড়ায় মহানগর যুবলীগের বহিস্কৃত সদস্য শাওন পারভেজ ও তার অনুসারিরা।
 
এ সময় যুবলীগ নেতাকর্মীদের ছুরিকাঘাতে নগরীর ৩২ নম্বর ওয়ার্ড কালীবাড়ি এলাকার ওসমান গণির ছেলে আব্দুর রাজ্জাক রাকিব নিহত হয়। এ সময় আহত হয় পরিবহন শ্রমিক একই এলাকার জায়েদ উদ্দিনের ছেলে সাদেক আলী (৩২) এবং ৩৩ নম্বর ওয়ার্ডের চর ঝাউগড়া এলাকার মৃত আক্তার আলীর ছেলে শহিদ মিয়া (৪০)।  

আপনার মূল্যবান মতামত দিন: