নওগাঁয় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শহিদুল ইসলাম জি এম মিঠন | ১৪ নভেম্বর ২০২৩, ২২:০০

সংগৃহীত ছবি

নওগাঁয় এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ হলেন: নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়ন এর তেজপাইন গ্রামের পরিতোষ চন্দ্র সরকার (৩৩) এর স্ত্রী শিউলি রানী সরকার (২৭)।

স্থানিয় ইউপি সদস্য বিপুল কুমার সহ প্রতিবেশিরা জানান, পরিতোষ চন্দ্র সরকার ও শিউলি রানী সরকার দম্পতির ৭ বছর বয়সি এক মেয়ে সন্তান রয়েছে।

তারা আরো জানান, ঘটনার দিন মঙ্গলবার ১৪ নভেম্বর বিকেলে তেজপাইন গ্রামে নিজ শয়ন ঘরের ভেতর গলায় দড়ির ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় গৃহবধূ শিউলি রানী সরকারকে দেখতে পেয়ে স্বজনরা হৈ চৈ করলে প্রতিবেশীরা এগিয়ে আসেন এবং বেঁচে আছেন ভেবে স্বজন ও প্রতিবেশিরা ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে মৃত অবস্থায় দেখতে পেয়ে মহাদেবপুর থানা পুলিশে খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ময়না তদন্তের জন্য মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানাধীন নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই জিয়াউর রহমান প্রতিবেদক কে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরত হাল রিপোর্ট অন্তে ময়না তদন্তের জন্য মৃতদেহ টি উদ্ধার পূর্বক পুলিশি হেফাজতে নেওয়া হয়।

স্বজন ও স্থানিয়দের বরাত দিয়ে তিনি আরো জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে স্বামী ও স্ত্রীর মাঝে মান-অভিমান থেকে গলায় ফাঁসদিয়ে আত্নহত্যা করেছেন, তবে ময়না তদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারন জানাযাবে। এঘটনায় একটি ইউডি মামলা হয়েছে বলেও নিশ্চিত করেছেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন: