ময়মনসিংহে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রী ও শিশুসহ আহত ১১

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ১৪ নভেম্বর ২০২৩, ২১:২৩

ফাইল ছবি
ময়মনসিংহের চরকালীবাড়ী এলাকায় বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ ১১ জন আহত হয়েছে।
 
ময়মনসিংহের চরকালীবাড়ী এলাকায় বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রী, ছেলেমেয়েসহ ১১ জন আহত হয়েছে।
 
মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুর দেড়টার দিকে এই সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে।
 
সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় ঘরের টিনের চাল ও দেয়াল ক্ষতিগ্রস্ত হয়েছে।
 
ময়মনসিংহ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার জুলহাস এই খবর নিশ্চিত করেছেন।
 
তিনি বলেন, আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, আহত তরিকুল কালীবাড়ীর ইদ্রিস আলীর বাসা ভাড়া নিয়ে বেলুনে গ্যাস ভরার ব্যবসা করেন। বেলুনে গ্যাস ভরার সময় বিকট শব্দে সিলিন্ডার বিস্ফোরিত হয়। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১১ জন আহত হয়েছে।
 
বিস্ফোরণে আহতরা হলেন চর কালীবাড়ী এলাকার ভাড়াটিয়া বেলুন ব্যবসায়ী তরিকুল (৩৫), তাঁর স্ত্রী সালমা (২৫), ছেলে ইয়াসিন (৭) মেয়ে তানজিনা (৫), ছেলে আব্দুর রহিম (৩), সোহেল (৫০), ইসমাইল (২৫), সালমা (২৫),  সুলেমান (৫) কোহিনুর (৪০) ও মানিক (৯)।
 
কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, স্থানীয় ইদ্রিস আলীর বাড়িতে দীর্ঘদিন ধরে গ্যাস বেলুন তৈরি ও ব্যবসা পরিচালিত হচ্ছিল। প্রতিদিনের মতো আজও ওই দোকানে সিলিন্ডার থেকে গ্যাস দিয়ে বেলুন ফোলানোর সময় বিকট শব্দে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় দোকানের ভেতরে ও আশেপাশে থাকা নারী-শিশুসহ মোট ১১ জন দগ্ধ হয়।
 
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক মাইন উদ্দিন আহমেদ জানান, আহতদের সার্জারি বিভাগের ৬, ১০ ও ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আপনার মূল্যবান মতামত দিন: