নওগাঁয় জমি নিয়ে পূর্ব থেকে বিরোধ, ছুরিকাঘাতে এক জনের মৃত্যু

শহিদুল ইসলাম জি এম মিঠন | ১১ নভেম্বর ২০২৩, ১৮:১২

ফাইল ছবি
নওগায় জায়গাঁ জমি নিয়ে পূর্ব বিরোধের জেরধরে ছুরিকাঘাতে এক জনের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। ছুরিকাঘাতে মৃত্যুর ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে নওগাঁর মহাদেবপুর উপজেলার চকগোবিন্দ গ্রামে। ছুরিকাঘাতে নিহত ব্যক্তি হলেন: চকগোবিন্দ গ্রামের ছানাউল্লা এর ছেলে আব্দুস ছালাম (৬০)।
 
থানা ও স্থানিয় সুত্রে জানা গেছে,  চকগোবিন্দ গ্রামের ছানাউল্লা'র ছেলে আব্দুস ছালাম এর সাথে জায়গাঁ-জমি নিয়ে পূর্ব থেকে বিরোধ ছিলো প্রতিপক্ষের। ঘটনার দিন শনিবার দুপুরে আব্দুস ছালাম বাড়ির পার্শ্বের পুকুর থেকে তার হাঁস তুলতে যান। এসময় প্রতিপক্ষ হঠাৎ করেই পেছন থেকে এসে আব্দুস ছালামকে ছুরিকাঘাত করেন। সাথে সাথে স্বজনরা গুরুতর অবস্থায় আব্দুস ছালাম কে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ নিলে দায়িত্বরত চিকিৎসক আব্দুস ছালামকে মৃত ঘোষনা করেন।
 
এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফ্ফর হোসেন বলেন, ছুরিকাঘাতে একজন নিহত হয়েছেন এমন সংবাদ পাওয়ার সাথে সাথে সঙ্গীয় অফিসার ফোর্স সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-গিয়ে প্রাথমিক সুরত হাল রিপোর্ট অন্তে মৃতদেহটি উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য নওগাঁ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। সংবাদ সংগ্রহকালে এঘটনায় আইনানুগ পদক্ষেপ চলমান রয়েছে বলেও প্রতিবেদক কে নিশ্চিত করেছেন তিনি। 


আপনার মূল্যবান মতামত দিন: