স্ত্রীকে কুপিয়ে হত্যার পর রাণীশংকৈল থানায় স্বামীর আত্মসমর্পণ

আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি | ৮ নভেম্বর ২০২৩, ২০:০৩

স্ত্রীকে কুপিয়ে হত্যার পর রাণীশংকৈল থানায় স্বামীর আত্মসমর্পণ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ করেছেন স্বামী। লেহেম্বা ইউনিয়নের পদমপুর হাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে

বুধবার (৮ নভেম্বর) সকাল নয়টার দিকে স্ত্রীকে হত্যার বিষয়টি থানায় এসে জানালে তার দেওয়া তথ্যমতে বাড়ি থেকে তার স্ত্রীর লাশ উদ্ধার করে পুলিশ। 

এর আগে সকাল সাড়ে ৭টার দিকে স্ত্রী রাবেয়াকে ছুড়ি দি‌য়ে বুকে আঘাত ক‌রে হত্যা করে স্বামী নাজমুল ।

রাণীশং‌কৈণ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল
বলেন, 'পারিবারিক বিরোধের জেরেই স্ত্রীকে  নাজমুল হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করে হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।'

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার ভোর থে‌কে স্ত্রী রা‌বেয়া ও তার স্বামী নাজমু‌লের ম‌ধ্যে ঝগড়ার শব্দ শুনতে পান তারা। নাজমুল স্ত্রীকে মারধর করেন এবং ছুড়ি দি‌য়ে বুকে পরপর আঘাত ক‌রেন। এতে রাবেয়া অচেতন হ‌য়ে পড়‌লে পরিবারের অন্য সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্মরত  চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তৎক্ষণাৎ তারা আবার মরদেহ নিয়ে বাসায় ফিরে আসেন হাসপাতাল থেকে।

নিহতের ভাই জামালউদ্দীন বলেন, '৬ বছর হল বিয়ে করেন তারা। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে।

তিনি দাবি করেন, 'তার ভগ্নিপতি নাজমুল  বিভিন্ন সময় তার বোন রাবেয়া খাতুনকে
মারধোর করতেন। আজোও কোনো কারণে ক্ষিপ্ত হয়ে রাবেয়াকে কুপিয়ে হত্যা করেছেন।'

রাণীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়নের পদমপুর হাজীপাড়া এলাকায়  আজ সকালে এ হতাহতের ঘটনা ঘটে।

গ্রেপ্তার হওয়া স্বামীর নাম নাজমুল ইসলাম (৪৮)। তিনি পদমপুর হাজীপাড়া এলাকার
ফজলু মাষ্টারের ছেলে।

আর স্ত্রীর নাম রাবেয়া খাতুন (৩৫)। এক ছেলে ও এক মেয়ের জননী।  তিনি রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের  চেকপোস্ট এলাকার রিয়াজুদ্দিন ও রহিমা দম্পতির মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে বুধবার সকালে স্বামী তার স্ত্রীকে ছুড়ি দিয়ে আঘাত করে হত্যা করে। ‌ এরপর মরদেহ বাড়িতে রেখে দিয়ে ওই দিন সকাল ৯ টার পর স্বামী নাজমুল ইসলাম রাণীশংকৈল থানায় এসে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে আত্মসমর্পণ করে। পরে তার দেওয়া তথ্যমতে প্রথমে পুলিশ ওই বাড়িতে গিয়ে স্ত্রীর মরদেহ দেখতে পায়। মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানিয়েছে পুলিশ।

রাণীশং‌কৈণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল বলেন, পারিবারিক কলহের জেরেই এ দুর্ঘটনা ঘটেছে। অভিযুক্ত ব্যক্তি আটক রয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে ।


আপনার মূল্যবান মতামত দিন: