স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ব্লাড গ্রুপিং  ক্যাম্পেইন অনুষ্ঠিত

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | ২ নভেম্বর ২০২৩, ১৮:১১

স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ব্লাড গ্রুপিং  ক্যাম্পেইন অনুষ্ঠিত
পটুয়াখালীর মহিপুরে সেচ্ছায় রক্তদানে উৎসাহিত করার লক্ষ্যে সেচ্ছাসেবী সংগঠন ফেয়ার মাইন্ড ইউনাইটেড সংস্থা'র উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।
 
বৃহস্পতিবার (২ নভেম্বর) মহিপুর থানার লতাচাপলীর স্বনামধন্য প্রতিষ্ঠান আবু হানিফ খান মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে সকাল ১০টা থেকে বিকেল ২টা পর্যন্ত এ ক্যাম্পেইন পরিচালনা করা হয়। ব্লাড গ্রুপিং অনুষ্ঠানে সংগঠনের সদস্যরা বিনামূল্যে প্রায় তিন শতাধিক মানুষকে ব্লাড গ্রুপিং করান। 
 
উক্ত ক্যাম্পেইন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন (BFUF) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রাকিব মুসল্লী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সাইদুর রহমান সোহেল, সহকারী প্রধান শিক্ষক জনাব মোঃ মোশারেফ খান, সহকারী শিক্ষক মোঃ আনোয়ার শরিফ, জনাব মোঃ কাওসার মুসুল্লী, জনাবা মিসেস শাহিদা, জনাব মিন্টু কুমার প্রমূখ। 
 
ফাউন্ডেশনের পক্ষ থেকে উক্ত ক্যাম্পেইন পরিচালনার দায়িত্বে ছিলেন জনাব শাকিল আল-আব্দুল্লাহ, জনাব রিয়াজুল ইসলাম শান্ত, মোসাঃ সাকিবা ইসলাম তীসা, এম.এস.টি তানজিলা এবং মোসাঃ মানসুরা। 
 
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বলেন, "২০৩০ সালের মধ্যে আমাদের ফাউন্ডেশনের সেবা বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে পৌঁছে যাবে ইনশাল্লাহ। আমাদের ফাউন্ডেশনে স্বেচ্ছায় শ্রম দেয়ার মত হাজার হাজার মাঠ কর্মী রয়েছে। আমরা এই দেশ ও দেশের মানুষকে ভালো কিছু উপহার দিতে চাই।
 
সাম্প্রতিক এই সামাজিক সংগঠনটি বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে এলাকায় ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।বর্তমানে বাংলাদেশের ৩০ টি জেলায় এই সংগঠনটির শাখা রয়েছে। যারা বিনামূল্যে রক্তদান, অসহায় ও ভবঘুরে মানুষদের মাঝে শীতবস্ত্র, ঈদ সামগ্রী, রাস্তাঘাট মেরামত, মুমূর্ষ রোগীদের চিকিৎসা সেবার জন্য নগদ অর্থসহ বিভিন্ন সেবামূলক কাজ করে প্রশংসা কুড়াচ্ছেন এলাকার সাধারণ জনগণের। 

আপনার মূল্যবান মতামত দিন: