সোনাইমুড়ীতে হরতাল বিরোধী মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ

শাহাদাত রাসেল চৌধুরী, সোনাইমুড়ী প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০২৩, ১৪:৪৭

সোনাইমুড়ীতে হরতাল বিরোধী মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ
শনিবার পল্টনে বিএনপির সমাবেশ থেকে দেশে জুড়ে সকাল সন্ধ্যা হরতালের যে ঘোষণা দেওয়া হয়েছিল, বিএনপি-জামাতের এই হরতাল কর্মসূচির তীব্র সমালোচনা করে একে প্রতিহত করতে রোববার মাঠে থাকার ঘোষণা দিয়েছে  আওয়ামী লীগ। দলটির সাধারণ সম্পাদক-ওবায়দুল কাদের রাজধানী ঢাকায় আওয়ামী লীগের সমাবেশ থেকে দেশজুড়ে শান্তি সমাবেশের কর্মসূচি ঘোষণা করেন।
 
কেন্দ্রের এই কর্মসূচি বাস্তবায়নে সোনাইমুড়ী  উপজেলা আ.লীগের পক্ষ থেকে রবিবার (২৯ অক্টোবর) সকাল থেকেই রাজপথে অংশ নেয় আ.লীগ  যুবলীগ, ছাত্রলীগ,  স্বেচ্ছাসেবক লীগ,শ্রমীকলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
 
সোনাইমুড়ীতে হরতালে স্বাভাবিক ছিলো সকল কর্যক্রম। দূরপাল্লার বাসের দেখা না মিললেও সিএনজি, অটোরিকশা,  মোটরসাইকেল স্বাভাবিক ভাবে চলাচল করছে। হরতালে বিএনপি জামাতের কোনো নেতা কর্মীকে মাঠে দেখা যায়নি।
 
বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাস অবৈধ হরতালের প্রতিবাদে সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সোনাইমুড়ী  বাজারে বিএনপি জামায়াতের মহাসন্ত্রাস, পুলিশ হত্যা,হাসপাতাল, পুলিশ বক্স ও বিচারপতিদের বাসভবনে আগুন সন্ত্রাসীদের ডাকা হরতালের প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন-সোনাইমুড়ি  উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু,সিনিয়র সহ সভাপতি ভিপি মাহফুজুর রহমান বাহার,সোনাইমুড়ী পৌরসভার মেয়র ভিপি নুরুল হক চৌধুরী,  পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফেজ দুলাল, ওয়াড় কমিশন জাকির হোসেন লাতু,জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক খলিলুর রহমান, যুগ্মআহবায়ক ফখরুল ইসলাম ফারহাদ,তন্ময়, নিজাম উদ্দিন নান্নু,উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম হাজারী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দিলদার হোসেন নোবেল,যুগ্ম আহবায়ক নুর উদ্দিন শামীম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ শ্রাবণ,সহ সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা মিছিলে অংশগ্রহণ করে, মিছিলটি সোনাইমুড়ি কলেজ গেইট থেকে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে আবার কলেজগেটে এসে শেষ করা হয়।

আপনার মূল্যবান মতামত দিন: