রাণীশংকৈলে বিএনপির ৩ নেতাকর্মী গ্রেপ্তার

আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি | ২৬ অক্টোবর ২০২৩, ২০:০১

রাণীশংকৈলে বিএনপির ৩ নেতাকর্মী গ্রেপ্তার

ঢাকায় ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশের আগে  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বিএনপির নেতাকর্মীকে ধরপাকড় শুরু হয়েছে।

গত বুধবার দিবাগত রাতে বিএনপি ও এর সহযোগী সংগঠনের ৩ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাণীশংকৈল পৌরসভা ও ২টি ইউনিয়নের এলাকা থেকে তাঁদের গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়।

পুলিশ বলছে, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে তারা বিভিন্ন মামলার আসামিদের গ্রেপ্তার করছে এবং তা চলমান থাকবে। উপজেলা বিএনপি থেকে বলা হচ্ছে, শনিবারের মহাসমাবেশ কেন্দ্র করে পুলিশ নেতাকর্মীদের বাড়িতে অভিযান চালাচ্ছে। যাঁদের বাড়িতে পাওয়া যাচ্ছে, তাঁদের ধরে এনে পুরোনো গায়েবি মামলায় গ্রেপ্তার দেখাচ্ছে।

জানা গেছে, বুধবার দিবাগত মধ্যে রাতে রাণীশংকৈল পৌর শহরের মহলবাড়ী এলাকার বাড়ী থেকে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম আর বকুল মজমুদারকে তুলে নেয় পুলিশ। একই সাথে হোসেনগাঁও ইউনিয়নের ওয়ার্ড বিএনপির সভাপতি নাজির উদ্দীন ও নেকমরদ ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক আতিকুর রহমানকে তাদের নিজ বাসা থেকে তুলে নিয়ে গেছে পুলিশ

রাণীশংকৈল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আল্লাম আল ওয়াদুদ বিন নুর আলিফ বলেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকুল মজুমদারের বিরুদ্ধে পূর্বের কোন মামলা নেই। আটক অন্য দুজন নেতাদের বিরুদ্ধেও কোন অভিযোগ নেই। সম্পূর্ণ নির্দোষ ব্যক্তিদের অন্যায়ভাবে আটক করা হয়েছে। এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে গ্রেফতারকৃতদের অবিলম্বে মুক্তির দাবী জানিয়েছেন তিনি।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল বলেন, ঠাকুরগাঁও সদর থানার মামলায় রাণীশংকৈলের তিন বিএনপি নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: