সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে নিহত রানা মোল্লার জানাযা অনুষ্ঠিত 

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ২৪ অক্টোবর ২০২৩, ২১:৪৪

সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে নিহত রানা মোল্লার জানাযা অনুষ্ঠিত 
নরসিংদী থানা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আলী আকবর মোল্লার ছেলে রানা মোল্লার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুর ২টার দিকে নরসিংদী পৌর ঈদগাহ মাঠে এই জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।
 
এ সময় নরসিংদী সদর-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন ভূঁইয়া সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী, নিহতের আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।
 
জানাযার পূর্বে পরিবারের পক্ষ থেকে নিহতের ভাই শমশের মোল্লা ও তার শ্বশুর রানা মোল্লার হত্যাকান্ডে যারা জড়িত এবং এ হত্যাকান্ডে নৈপথ্যে থেকে ইন্ধন জুগিয়েছেন তাদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসি দিতে হবে।
 
এসময় রানার পরিবারের পক্ষ থেকে এমপির নিকট রানা হত্যা সঠিক বিচার দাবী করেন।  
 
এমপি নজরুল ইসলাম হিরো বলেন, রানা মোল্লা একজন মুক্তিযোদ্ধার সন্তান। সে আমারও সন্তান। তার বাবা আলী আকবর ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। মুক্তিযোদ্ধার সন্তানকে হত্যা করবে আমি একজন মুক্তিযোদ্ধা হয়ে তা মেনে নিতে পারিনা। রানা মোল্লা তার বাবার মতই একজন সাহসী সন্তান ছিলেন। তার বাবা সারাজীবন আ.লীগের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন। আর তারই সন্তান রানা মোল্লা ছিলেন আ.লীগের কর্মী ও দলের নিবেদিত প্রান। একজন বিনয়ী ও মেধাবী ছেলে হারিয়ে যাওয়া দলের জন্য অনেক বড় ক্ষতির কারণ।তার মৃত্যুতে যেমন আমরা একজন ভালো কর্মীকে হারিয়েছি ঠিক তেমনি একজন সাহসী যুবককে হারিয়েছি। কারা এ জগন্যতম হত্যাকান্ড ঘটিয়েছে তা পরিস্কার। অল্পসময়ের মধ্যে আইনশৃঙ্খলা বাহিনী হত্যাকারীদের গ্রেপ্তার করবে। আর দলের সদস্যরা নিহত পরিবারের পাশে আছে। পরে রানা মোল্লার জানাযার নামাজে কয়েক হাজার লোক অংশ নেয়। এখনও থানায় কোনো মামলা দায়ের করা হয়নি। তবে তারা মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন বলে পরিবার সূত্রে জানা যায়। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। 
 
সোমবার (২৩ অক্টোবর) রাত ৯টার দিকে নরসিংদী শহরের পৌর ঈদগাহ মাঠে দুর্বৃত্তদের ছোঁড়া গুলি ও দায়ের কোপে রানা মোল্লা ও তার সহযোগী তুষার গুরুত্বর আহত হয়। হাসপাতালে নেওয়ার পথে রানা মোল্লার মৃত্যু হয়। অপর আহত সহযোগী তুষারকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 


আপনার মূল্যবান মতামত দিন: