মুন্সীগঞ্জ-৩ : স্মার্ট মুন্সীগঞ্জ গড়ার প্রত্যয়ে গণসংযোগে ব্যস্ত যুবলীগ নেতা জীবন

বিশেষ প্রতিনিধি | ২২ অক্টোবর ২০২৩, ২১:৩১

ছবিঃ সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জনগণের দ্বারপ্রান্তে শেখ হাসিনা সরকারের উন্নয়ন বার্তা পৌঁছে দিতে ব্যস্ত সময় পার করছেন মুন্সীগঞ্জ-৩ (মুন্সীগঞ্জ সদর ও গজারিয়া) আসনের মনোনয়ন প্রত্যাশী আব্দুর রহমান জীবন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অত্যন্ত দুঃসময়ে ছাত্ররাজনীতি করা আব্দুর রহমান জীবন বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক হিসেবে দায়িত্বরত রয়েছেন। 

আধুনিক মুন্সীগঞ্জ প্রতিষ্ঠা, মাদক নির্মূল, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, নির্বাচনী এলাকায় শান্তি স্থাপন, মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপনের মত একগুচ্ছ সময়োপযোগী পদক্ষেপের অঙ্গীকার নিয়ে মুন্সীগঞ্জ সদর ও গজারিয়ার পথে প্রান্তরে গণসংযোগ করে যাচ্ছেন আব্দুর রহমান জীবন।

আব্দুর রহমান জীবনের গণসংযোগ

আওয়ামী পরিবারের সন্তান হিসেবে আব্দুর রহমান জীবনের রয়েছে ছাত্ররাজনীতির বর্ণাঢ্য ক্যারিয়ার। তিনি  বাংলাদেশ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের পল্লী কবি জসীম উদ্দীন হল শাখা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এক এগারোর সময়ে তিনি ছিলেন রাজপথের সন্মুখযোদ্ধা।

আব্দুর রহমান জীবনের গনসংযোগ

আব্দুর রহমান জীবন আধুনিক মুন্সিগঞ্জ গড়ে তুলতে তরুণ সমাজকে ঐক্যবদ্ধ করে এগিয়ে যাওয়ার জন্য আসন্ন জাতীয় নির্বাচনে মুন্সীগঞ্জ-৩ আসন থেকে নৌকার মনোনয়ন চাচ্ছেন। তৃণমূলের সাড়াও পাচ্ছেন বেশ। তরুণ, জনপ্রিয় ও উদ্যমী প্রার্থীদের এবারের নির্বাচনে প্রাধান্য দেওয়ার বিষয়টি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশ কয়েকবার ইঙ্গিত দিয়েছেন। সে হিসেবে মুন্সীগঞ্জ ৩ আসনে জীবনের তৎপরতা আরও গ্রহণযোগ্যতা পেয়েছে।

আব্দুর রহমান জীবন এ প্রতিবেদককে বলেন, মাননীয় নেত্রী যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে গজারিয়া এবং সদর উপজেলার আওয়ামী লীগ পরিবারকে ঐক্যবদ্ধ করে সাধারণ ভোটারের রায় নিয়ে নির্বাচিত হয়ে প্রথমেই মুন্সিগঞ্জ সদর-গজারিয়া এলাকায় শান্তি প্রতিষ্ঠা করবো।মুন্সীগঞ্জ একটি নদী ভাঙনপ্রবণ এলাকা। এখানকার চরাঞ্চলের মানুষের জান-মালের নিরাপত্তা বিধান তথা নদী ভাঙন রোধে কার্যকর ভূমিকা পালন করব।

তিনি আরও বলেন,  যে গ্রামগুলোয় এখনো রাস্তাঘাট হয়নি সেগুলো করে দিবো, যেসব গ্রামে স্কুল নেই সেখানে এলাকাবাসীর সহযোগিতা নিয়ে নতুন স্কুল প্রতিষ্ঠা করবো।

তিনি আসন্ন নির্বাচনে জনগণের দোয়া ও সমর্থন নিয়ে এগিয়ে যেতে চান।



আপনার মূল্যবান মতামত দিন: