ঠাকুরগাঁওয়ে সরকারের উন্নয়ন নিয়ে উঠান বৈঠক

আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি | ২১ অক্টোবর ২০২৩, ১৭:২৩

ঠাকুরগাঁওয়ে সরকারের উন্নয়ন নিয়ে উঠান বৈঠক
বর্তমান সরকারের উন্নয়ন জনগনের মাঝে তুলে ধরে ঠাকুরগাঁওয়ে উঠান বৈঠক করেছেন ঠাকুরগাঁও রানীশংকৈল উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা রবিউল ইসলাম রবি।
 
শনিবার দুপুরে উপজেলার ভেলাপুকুর চামারডিঘী আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের নিয়ে তিনি এ উঠান বৈঠক করেন। তিনি ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ-রাণীশংকৈল) আসনের মনোনয়ন প্রত্যাশী।
 
এসময় সরকারের উন্নয়ন তুলে ধরে তিনি বলেন,উন্নয়নশীল দেশ গড়তে হলে নৌকার কোন বিকল্প নেই। সামনে এখনো অনেক কাজ বাকি। আমরা মধ্যম আয় থেকে উচ্চ আয়ের দেশে পৌঁছাতে চাই। এজন্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে। তাহলেই আমরা আমাদের লক্ষে যেতে পাড়বো। সাধারণ মানুষ উপকার পাবে।
 
নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলকে শেখ হাসিনার সৈনিক হিসেবে কাজ করার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, ভোট এলেই কিছু মানুষ এলাকায় আসবে,আপনাদের নানান ধরনের আশ্বাস দিবে। ভোট গেলেই এদের ৫ বছর খুঁজে পাবেন না। তাই বসন্তের কৌকিলদের থেকে সাবধান থাকতে হবে। মনে রাখবেন,আমরা আপনাদের পাশে ছিলাম, আছি এবং আগামীতে আপনাদের পাশে থাকবো।
 
উঠান বৈঠকে ইউনিয়ন শ্রমিক লীগের প্রচার সম্পাদক বুদু আলী,ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ডা.সহরাব আলী সহ আওয়ামী লীগের কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মূল্যবান মতামত দিন: