ভৈরবে নিখোঁজের ৬ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

সময় ট্রিবিউন ডেস্ক: | ১৬ জুলাই ২০২৩, ১৮:২০

সংগৃহীত ছবি

ভৈরবে নিখোঁজের ৬ দিন পর হেলিম নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ-থানা পুলিশ। নিহত হেলিম উপজেলার কালিকাপ্রসাদ এলাকার আলকাছ মিয়ার ছেলে।

শনিবার (১৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টায় নরসিংদির রায়পুরা উপজেলার তুলাতুলি গ্রাম এলাকার মেঘনা নদীর কচুরিপানার ভিতর থেকে তার মরদেহ উদ্ধার করে ভৈরব নৌ- থানা পুলিশ। নিহতের ভাইয়ের অভিযোগ পাওনা টাকা দাবি করায় দুই দালাল তাকে বাড়ী থেকে ডেকে নিয়ে হত্যা করে।

নিহতের ভাই সেলিম মিয়া বলেন, এলাকার দালাল আলমগীর ও জাহাঙ্গীর আমাকে ইতালি পাঠানোর কথা বলে গত এপ্রিল মাসে সাড়ে ৬ লাখ টাকা নেয়। পরে তারা আমাকে লিবিয়া পাঠালেও আমি সেদেশ থেকে ফেরত আসি। দেশে এসে আমি তাদের কাছে টাকা ফেরত চাইলে তারা আমাকে ভয়ভীতি দেখায় এবং হুমকি প্রদান করে। এই ঘটনায় ৯ জুলাই দুই দালাল আলমগীর ও জাহাঙ্গীর আমার ভাইকে মোবাইল ফোনে ডেকে নেয়ার পর থেকে নিখোঁজ ছিল। আমার ভাই হেলিম প্রতিবন্ধি ছিল, তার একটি হাত নেই। এবিষয়ে ঘটনার দিন আমি ভৈরব থানায় একটি জিডি করেছি। জিডি করার ছয়দিন পর আজ তার মরদেহ মেঘনা নদীতে পাওয়া গেছে। তার অভিযোগ দালালরা আমার ভাইকে হত্যা করে পানিতে ফেলে দেয়। এব্যাপারে আমি থানায় হত্যা মামলা দায়ের করব।

ভৈরব নৌ- থানার ইনচার্জ এস আই রফিকুল ইসলাম বলেন, বিকেল ৩টায় মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসি।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম বলেন, নিহত যুবকের ভাই সেলিম ৯ জুলাই থানায় অভিযোগ দিয়ে একটি জিডি করেছিল। আজ সন্ধ্যায় খবর পেলাম তার মরদেহ নৌ- পুলিশ নদী থেকে উদ্ধার করেছে। এ ব্যাপারে অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মূল্যবান মতামত দিন: