জামালপুরে অস্ত্র-গুলিসহ একজন গ্রেফতার

সময় ট্রিবিউন ডেস্ক: | ৭ জুলাই ২০২৩, ০৪:৫০

সংগৃহীত ছবি

জামালপুরে অস্ত্র ও গুলিসহ রশিদ মোল্লা (৪৭) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৫ জুলাই) রাতে পৌর শহরের রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের পিছনে রেল কলোনির ঢালাই সড়ক থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। রশিদ মোল্লা কেরানীগঞ্জের কামরাঙ্গীচরের চাঁন মিয়া মোল্লার ছেলে।

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদ।

পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদ জানান, রশিদ মোল্লা একজন পেশাদার সন্ত্রাসী। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র ও বিস্ফোরকসহ একাধিক মামলা রয়েছে। দীর্ঘদিন যাবত সে দেশের বিভিন্নস্থানে আত্মগোপনে ছিলেন। বুধবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে জামালপুর সদর থানার একটি অভিযানিক দল শহরের রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের পিছনের রেলওয়ে কলোনিতে অভিযান পরিচালনা করে রশিদ মোল্লাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থেকে একটি একটি দেশীয় তৈরি পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় সদর থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। এছাড়াও আসামিকে সাতদিনের রিমান্ড আবেদনসহ বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার আসামির নামে কুমিল্লা সদর দক্ষিণ থানায় দুটি ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। এছাড়াও বকশীগঞ্জ থানায় একটি ডাকাতি মামলায় তার সংশ্লিষ্টতা রয়েছে বলে ধারণা করা হচ্ছে।


আপনার মূল্যবান মতামত দিন: