শেরপুরের বলাইরচরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার (ভিজিএফ)'র চাল বিতরণ

মো. রাজন মিয়া, শেরপুর | ২০ জুন ২০২৩, ১৮:৩৮

ছবি- সংগৃহীত

শেরপুরের ১১নং বলাইরচর ইউনিয়নে অতিদরিদ্র, অসহায় ও দুস্থদের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার (ভিজিএফ)'র চাল বিতরণ করা হয়েছে।

২০ জুন (মঙ্গলবার) শেরপুর সদর উপজেলার ১১নং বলাইরচর ইউনিয়নের মোট ৫৫৮০ জন কার্ডধারিদের মাঝে মোট ১০ কেজি হারে চাল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো. মনিরুল আলম (মনি), ইউনিয়ন প্রশাসনিক কর্মকর্তা (সচিব) মো. ফরহাদ আলী, ট্যাগ অফিসার, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মো.মনিরুজ্জামান আরজু, উদ্যোক্তা মো. মফিজুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান সারোয়ার জাহান নাছির, সংরক্ষিত ইউপি সদস্যের প্রতিনিধি ও মানবাধিকার সংস্থা "আমাদের আইন" বলাইরচর ইউনিয়ন শাখার সি.যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহিন মিয়া, ইউপি সদস্য মো. দুলাল মিয়া, মো. আব্দুল আজিজ, মো. মজিবর সহ অনেকেই।

ওই সময় চেয়ারম্যান মনিরুল আলম (মনি) বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে আমার ইউনিয়নে মোট ৫৫৮০ জন কার্ডধারির ১০ কেজি হারে মোট ৫৫৮০০ কেজি চাল পেয়েছি। সরকারি নির্দেশনা মোতাবেক প্রাপ্ত চাল ইউনিয়নের অতিদরিদ্র, দুস্থ ও অসহায় পরিবার চিহ্নিত করে কার্ড বিতরণ সহ অত্যন্ত স্বচ্ছতার সাথে চাল বিতরণ কার্যক্রম পরিচালনা করছি।


আপনার মূল্যবান মতামত দিন: