পুলিশের সঙ্গে যুবদল নেতাকর্মীদের মারামারি, গ্রেপ্তার ৬   

সময় ট্রিবিউন ডেস্ক | ২৯ মে ২০২৩, ০১:২৩

সংগৃহীত
পাবনার ঈশ্বরদীতে ট্রাফিক আইন অমান্য করে উল্টো পথে সড়কের মাঝখানে গাড়ি রাখা নিয়ে তর্কের জেরে ট্রাফিক পুলিশের সঙ্গে যুবদল নেতাকর্মীদের ধস্তাধস্তি ও মারামারি হয়েছে। এতে দুই পুলিশ সদস্য ও যুবদল নেতা আহত হয়েছেন। এতে যুবদলের ৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 
 
গতকাল শনিবার (২৮ মে) রাত ১০টার দিকে শহরের রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাতেই অভিযান চালিয়ে নেতাকর্মীদের গ্রেপ্তার করে পুলিশ।  
 
গ্রেপ্তার ৬ জন হলেন- ঈশ্বরদী পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন জুয়েল, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সোনামণি, যুবদলকর্মী চয়ন ইসলাম, হাবিবুর রহমান, মামুন হোসেন ও তারেক।
 
এদিকে পুলিশকে মরধরের অভিযোগে শনিবার রাতেই ছয়জনের নাম উল্লেখসহ ৪৫ জনকে আসামি করে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করে। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে ৬ জনকে রোববার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে। 
 
পুলিশ জানায়, ধাক্কাধাক্কি ও ধস্তাধস্তির সময় পুলিশের ওয়াকিটকি ভাঙচুর হয়েছে ও ক্যামেরা খোয়া গেছে। এ ছাড়াও ঈশ্বরদী ট্রাফিক পুলিশের টিএসআই জাহিদুর রহমান, কনস্টেবল জাহিদ হোসেন ও যুবদল নেতা জুয়েল আহত হয়েছেন।
 
ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাসান বাসির বলেন, যুবদল নেতা সোনামণি রেলগেটে রাস্তার মাঝখানে উল্টো পথে মাইক্রোবাস থামিয়ে রাখেন। এতে যানজটের সৃষ্টি হয়। এ সময় গাড়ি সরাতে বললে তিনি ট্রাফিক পুলিশের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন।
 
তিনি আরও বলেন, একপর্যায়ে জুয়েলসহ যুবদল নেতাকর্মীরা পুলিশের ওপর চড়াও হন। এ সময় তারা পুলিশ সদস্যদের মারপিট করে তাদের ওয়াকিটকি ভাঙচুর করেন এবং ক্যামেরা ছিনিয়ে নেন।
 
এসটি/এসকে 

আপনার মূল্যবান মতামত দিন: