প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিতে শেরপুরে বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে মামলা

মো. রাজন মিয়া, শেরপুর | ২৪ মে ২০২৩, ০১:২০

ছবিঃ সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করে কবরে পাঠানোর হুমকিতে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে প্রধান আসামী ও ২/৩ জনকে অজ্ঞাত নামা আসামি করে রাষ্ট্রদ্রোহীতার অভিযোগ তুলে শেরপুরে মামলা হয়েছে। মামলাটি করেছেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু।

২৩ মে (মঙ্গলবার) দুপুরে ছানুয়ার হোসেন ছানু নিজে বাদী হয়ে ও ৭ জনকে সাক্ষী করে বিজ্ঞ সি. আর আমলি আদালতে এ মামলাটি দায়ের করেন।

এ সময় কোর্ট চত্বরে উপস্থিত সাংবাদিকদের নিজেই মামলার বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রীকে হত্যা করে কবরে পাঠানোর হুমকি দেওয়ায় বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেছি। আমরা আইনের প্রতি সর্বদা শ্রদ্ধাশীল বলেই আদালতে মামলা দায়ের করলাম। এ বিষয়ে আদালতের কাছে ন্যায় বিচার আশা করছি।

উল্লেখ্য যে, গত ১৯ মে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের এক বক্তব্যে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয় আওয়ামী লীগের মধ্যে। খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবিতে পুঠিয়ার শিবপুরের একটি মাঠে রাজশাহী জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে আবু সাঈদ চাঁদ শেখ হাসিনাকে কবরে পাঠাবেন বলে মন্তব্য করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী, অ্যাডভোকেট সুব্রত দে কুমার ভানু সহ আইনজীবী ও আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন: