কলাপাড়ায় প্রতারণা মামলায় বিএনপি নেত্রী কারাগারে; আনন্দে এলাকায় মিষ্টি বিতরণ

আল-আমিন, কলাপাড়া উপজেলা প্রতিনিধি | ৪ এপ্রিল ২০২৩, ০১:২৪

ছবিঃ সংগৃহীত

প্রতারণার মামলায় পটুয়াখালীর কলাপাড়ার লতাচাপলী ইউনিয়নের আলোচিত বিএনপি নেত্রী, একাধিক মামলার আসামি হেলেন কিলার বিউটি'র জেল হওয়ায় এলাকায় মিষ্টি বিতরণ ও আনন্দ করেছে স্থানীয় সহ ভুক্তভোগীরা।

সোমবার (৩ এপ্রিল) বিকেলে আলিপুর শেখ রাসেল সেতুর উপরে মিষ্টি বিতরণ ও আনন্দ উল্লাস করে তার প্রতারণার শিকার ভুক্তভূগী সহ স্থানীয়রা। এসময় তারা তার কঠোর শাস্তির দাবি জানায়।

এর আগে পটুয়াখালীর জুয়েল মোল্লার দায়ের করা প্রতারণার মামলায় জামিন নামঞ্জুর করে গত ২৯ মে বিউটিকে জেলে পাঠায় আদালত।

মামলার বাদি জুয়েল মোল্লা জানান গত ৫ বছর আগে জমি বিক্রির কথা বলে তার কাছ থেকে নগদ ১৪ লক্ষ টাকা নেয় বিউটি পরে জমি না দিয়ে উল্টো বিভিন্ন মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয়ভীতি দেখাত।

লতাচাপলীর ইউপির বাসিন্দা মজিবুর রহমান জলিল জানান ১৩ শতক জমি দেওয়ার কথা বলে একই ভাবে তার কাছ থেকে স্টাম্পে স্বাক্ষর করে নগদ ২৭ লক্ষ টাকা নেয় বিউটি। তবে এখনো তার জমি বা টাকা কোনটাই ফেরত দেয়নি সে। বর্তমানে তিনি নিরুপায় হয়ে আদালতে মামলা করেছেন টাকা উদ্ধারের জন্য।

লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আনসার উদ্দীন মোল্লা জানান, এলাকায় এক মূর্তিমান আতঙ্কের নাম ছিলো হেলেন কিলার বিউটি। প্রতারণা করাই ছিলো তার পেশা। এছাড়াও বিএনপির ক্যাডার হিসেবেও তার খ্যাতি ছিলো এই এলাকায়। তার জেল হওয়ায় মানুষ স্বস্তি পেয়েছে বলে জানান তিনি। এবং তারা উপযুক্ত বিচারের দাবিও জানান চেয়ারম্যান।



আপনার মূল্যবান মতামত দিন: