শেরপুরে বিষ পানে স্বামী ও স্ত্রী'র আত্মহত্যা

মো. রাজন মিয়া, শেরপুর | ২৮ মার্চ ২০২৩, ২১:৪৪

ছবি- সংগৃহীত

শেরপুরের ১১নং বলাইরচর ইউনিয়নের চকসাহাব্দী ফকিরগঞ্জ বাজারে মনোহারি দোকান ব্যবসায়ী মো.আঃ রফিক মিয়ার মা ও বাবা আত্মাহত্যা করেছে।

২৮ মার্চ (সোমবার) ভোর রাতে শেরপুর সদর উপজেলার ১১নং বলাইরচর ইউনিয়নের চকসাহাব্দী ফকিরগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার সুত্রে জানা যায়,২৮ মার্চ (সোমবার) রাতে প্রতিদিনের ন্যায় খাওয়া দাওয়া শেষ করে ঘুমাতে যায় পরে সকালে নিহতের নাতি মো.সাদিকুল ইসলাম ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের ভিতরে গিয়ে দেখেন তারা দুইজনেই মরে একজন ঘরের মেঝেতে ও অপরজন ঘরের ভিতরে চৌকির উপর পড়ে আছেন।

এ ঘটনায় নিহতের পরিবার সুত্রে আরও জানা যায়,আত্মহত্যা কারী মৃত সামছুল হক (৮০) ও মৃত ছয়রা বেগম (৭৫) কিছুদিন থেকেই মানসিক ভারসাম্যহীনতায় ভুগছে। যার ফলস্বরুপ কয়েকদিন থেকেই নিজেদের মধ্যে অন্ত-কলহ চলে আসছে।

এরই ধারাবাহিকতায় মৃত ছয়রা বেগম তার স্বামী মৃত সামছুল হকের সাথে রাগারাগি করে বাপের বাড়িতে চলে যায় এবং গত ১০ দিন পূর্বে পূনরায় বাড়িতে চলে আসেন।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক বলেন,স্বামী ও স্ত্রীর আত্মহত্যার ঘটনাটির খবর পেয়ে শেরপুর সদর থানা পুলিশ সহ আমরা তাত্ক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয় এবং তদন্ত করে প্রাথমিক ভাবে জানতে পারি মৃত ব্যাক্তি দুইজন স্বামী ও স্ত্রী এবং কিছুদিন থেকে তারা মানসিক ভারসাম্যহীনতায় ছিলেন যার ফলস্বরূপ তাদের মধ্যে প্রায় সময়ই ঝগড়া লাগতো মৃত ছয়রা বেগম ১ মাস পূর্বে রাগারাগি করে বাপের বাড়িতে চলে যান এবং গত ১০ দিন পূর্বে পূনরায় বাড়িতে চলে আসেন এবং তদন্ত চলাকালীন সময়ে লাশের কাছ থেকে একটি বিষের বোতল উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন,লাশ উদ্ধার করে সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং তদন্ত শেষে এ ঘটনার প্রকৃত কারন জানা যাবে এবং পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: