ইজতেমা থেকে ফেরার পথে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

সময় ট্রিবিউন ডেস্ক: | ৫ মার্চ ২০২৩, ১১:২৪

ছবি: সংগৃহীত

পঞ্চগড়ের দেবীগঞ্জ থেকে ইজতেমা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তমিজ উদ্দীন (৬০), হাসিবুল ইসলাম (৩২) এবং তপন (২৫) নামের তিন বাসযাত্রী নিহত হয়েছেন। এছাড়া দুই দুর্ঘটনায় অর্ধশত বাসযাত্রী আহত হয়েছেন।

শনিবার (৪ মার্চ) দুপুরে দেবীগঞ্জ উপজেলা শহর থেকে আঞ্চলিক ইজতেমার আখেরি মোনাজাত শেষে পঞ্চগড় ফেরার পথে বোদা উপজেলার চন্দনবাড়ি এলাকায় এবং দেবীগঞ্জ উপজেলায় লক্ষিরহাট এলাকার পঞ্চগড়-দেবীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দেবীগঞ্জে তিন দিনব্যাপী ইজতেমা শেষে বাসযোগে বাড়ি ফেরার পথে বোদা উপজেলার চন্দনবাড়ি বাজার এলাকায় দেবীগঞ্জ-পঞ্চগড় মহাসড়কে চলন্ত একটি বাসের টায়ার বিস্ফোরণ হলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। মুসল্লিরা গুরুতর আহত হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন তমিজ উদ্দীন মারা যান। হাসিবুল নামে আরেক যাত্রীকে রংপুরে নেওয়ার পথে তিনি মারা যান।

অন্যদিকে, দেবীগঞ্জ উপজেলার লক্ষিরহাট এলাকায় মহাসড়কে ইজতেমার যাত্রীবাহী আরেকটি বাসের পেছনে দ্রুতগামী ট্রাক ধাক্কা দেয়। এতে বাসটি উল্টে ঘটনাস্থলে তপন নামে এক যুবকের মৃত্যু হয়। আহতদের দেবীগঞ্জ ও বোদা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় ও দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন পৃথক এ দুর্ঘটনায় তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মূল্যবান মতামত দিন: