আবাসিক গ্যাস সংযোগের দাবিতে ময়মনসিংহে মানববন্ধন

রবিউল আউয়াল রবি, ময়মনসিংহ | ৩ অক্টোবর ২০২২ ১৭:১৪

সংগৃহীত সংগৃহীত

আবাসিক গ্যাস সংযোগের দাবিতে ময়মনসিংহে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার বিকেলে নগরীর শহীদ ফিরোজ-জাহাঙ্গীর চত্ত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন গ্রাহক-গ্যাস পাইপ লাইন নির্মাণ ঠিকাদার ঐক্য ফেডারেশন বাংলাদেশের নেতৃবৃন্দ ও আবাসিক গ্রাহকরা।

এ সময় বক্তারা বলেন, দীর্ঘ ৮ বছর পূর্বে হঠাৎ করে আবাসিক গ্যাস সংযোগ বন্ধ হয়ে যায়, যার ফলে গ্রাহকদের জামানতের টাকা সরকারী কোষাগারে জমা থাকা সত্ত্বেও আজ পর্যন্ত গ্যাস সংযোগ পাচ্ছে না। অন্যদিকে যাদের মাধ্যমে সংযোগের যাবতীয় দায়িত্ব দেওয়া হয়েছিল তারা হলেন গ্যাস সেক্টরের নিয়োজিত এবং অনুমোদিত গ্যাস ঠিকাদার।

বর্তমানে তাদের কোন প্রকার কর্ম না থাকায় বেকার হয়ে অতি কষ্টে পরিবার পরিজন নিয়ে আকুল আশায় দিন গুনছে জননেন্ত্রী, জনদরদী, দেশদরদী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্থভাবে দেশে ফিরে এসে বন্ধ গ্যাস সংযোগ চালু করে দিয়ে আমাদের দুঃখ দূর্দশা দূর করবেন।

মানববন্ধনে গ্যাস প্রত্যাশী গ্রাহকগণের পক্ষে বক্তব্য রাখেন, শরীফ মাহফুজুল হক আপেল, মোঃ সাইফুল ইসলাম দুদু, ওয়াহাব মাহমুদ রমজান ও এমদাদুল হক এমদাদ। এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন- গ্রাহক-গ্যাস পাইপ লাইন নির্মাণ ঠিকাদার ঐক্য ফেডারেশন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আবুল হাশেম পাটোয়ারী, সাধারণ সম্পাদক, এ.কে.এম অলিউল্লা হক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক রিয়াজুল ইসলাম রোম্মন।

ময়মনসিংহ আঞ্চলিক গ্যাস ঠিকাদারদের পক্ষ থেকে বক্তব্য রাখেন- মোঃ জাহাঙ্গীর আকন্দ, মোঃ রমজান আলী খন্দকার, মোঃ আশরাফুল আলম, মোঃ জাহিদ উদ্দিন, মোঃ তৌহিদ হোসেন, মোঃ সুরুজ আলীসহ প্রমুখ। এছাড়া মানববন্ধনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন- ঠিকাদার মোঃ রমজান আলী খন্দকার। এসময় মানববন্ধন শেষে দুই শতাধিক আবাসিক গ্রাহক ও গ্যাস সংযোগ ঠিকাদাররা গ্যাস সংযোগের দাবিতে বিক্ষোভ মিছিল করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।



আপনার মূল্যবান মতামত দিন: