টিকটক ভিডিও বানাতে গিয়ে ফাঁস লেগে তরুণের মৃত্যু

সময় ট্রিবিউন | ২০ সেপ্টেম্বর ২০২২, ০০:০৮

সংগৃহীত

ফেনীর ফুলগাজীতে টিকটক ভিডিও বানাতে গিয়ে গলায় ফাঁস লেগে পল্লব দেবনাথ নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সে ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামের কেসব দেবনাথের ছেলে। শনিবার রাতে এ ঘটনা ঘটে।

রোববার (১৮ সেপ্টেম্বর) তার মোবাইলে ধারণকৃত ভিডিও পাওয়ার পরে তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার রাতে ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামের কেসব দেবনাথের ছেলে পল্লব দেবনাথ টিকটক ভিডিও বানাতে তার ঘরের দরজা বন্ধ করে দেয়। এ সময় সে গলায় ফাঁস লাগিয়ে দেখতে কেমন লাগে তার ভিডিও ধারণ করে। পরপর দুইবার ফাঁস লাগিয়ে দেখার পর তৃতীয়বারের সময় সত্যি সত্যি তার গলায় ফাঁস লেগে যায়। পরে অনেক চেষ্টা করেও আর ফাঁস খুলতে পারেনি। এতে করে তাৎক্ষণিক পল্লব দেবনাথের মৃত্যু হয়।

অনেকক্ষণ তার রুম থেকে কোন সাড়া না পেয়ে পরিবারের লোকজন এসে ডাকাডাকি করে। এতে কোন আওয়াজ না পেয়ে দরজা ভেঙ্গে তারা দেখেন গলার ফাঁস লাগানো অবস্থায় পল্লব ঝুলে আছে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মঈন উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠাই। ঘরের কক্ষে দরজা বন্ধ করে গলায় ফাঁস লাগিয়ে টিকটক ভিডিও বানাতে চেষ্টা করেছে । দুইবার বেঁচে গেলেও তৃতীয়বার বাঁচতে পারলো না পল্লব।

 


আপনার মূল্যবান মতামত দিন: