মসিকে পাঁচ হাজার নাগরিক পেল বয়স্কভাতার কার্ড

রবিউল আউয়াল রবি,ময়মনসিংহ | ১২ সেপ্টেম্বর ২০২২, ০১:২৩

সংগৃহীত

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২০২১-২২ অর্থবছরে বিশেষ বরাদ্দপ্রাপ্ত ৫ হাজার বয়স্কভাতাভোগীদের মাঝে কার্ড বিতরণ করেছেন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু। রবিবার দুপুরে নগরীর টাউনহলের এডভোকেট তারেক স্মুতি মিলনায়তনে এ কার্ড বিতরণ করেন মেয়র।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের দুস্থ ও কম উপার্জনক্ষম বয়স্ক নাগরিকের সামাজিক নিরাপত্তা বিধান, পরিবার ও সমাজে মর্যাদা বৃদ্ধিতে এ বয়স্কভাতার কার্ড মাননীয় প্রধানমন্ত্রীর অনন্য উপহার। গত অর্থবছরের পূর্ব পর্যন্ত এ যাবৎকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনে বয়স্কভাতার কার্ডধারী মোট নাগরিক ছিলেন ৭ হাজার ৭৩০ জন। কিন্তু গত অর্থবছরেরই মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ বরাদ্দের মাধ্যমে ময়মনসিংহ সিটিবাসীর দাবী পূরণ করে ৫ হাজার বয়স্কভাতার কার্ড দিয়েছেন।
তিনি আরও বলেন, আমরা প্রধানমন্ত্রীর বদান্যতায় কৃতজ্ঞ। এতে সিটি কর্পোরেশনের প্রায় ৯৫ ভাগ ভাতা পাওয়ার যোগ্য বয়স্ক নাগরিককে ভাতার আওতায় আনা সম্ভব হয়েছে।
উপস্থিত নাগরিকদের উদ্দেশ্যে মেয়র বলেন, রাস্তা, ড্রেন, সড়কবাতি, স্বাস্থ্য কেন্দ্র চালু, নাগরিক সেবার মান বৃদ্ধি সকলক্ষেত্রে আমরা কাজ করছি। আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো।
মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে ও মসিকের সমাজকল্যাণ কর্মকর্তা উম্মে হালিমার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মসিকের ভারপ্রাপ্ত প্রধান সমাজকল্যাণ কর্মকর্তা শিউলী হরি। এছাড়া ময়মনসিংহ সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় উপপরিচালক তাহমিনা আক্তার,প্যানেল মেয়র-৩ সামীমা আক্তার, মসিকের সমাজকল্যাণ ও কমিউনিটি সেন্টার বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর শীতল সরকারসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ বক্তব্য রাখেন।


আপনার মূল্যবান মতামত দিন: