শেরপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মো.রাজন মিয়া, শেরপুর | ৮ সেপ্টেম্বর ২০২২ ১৮:৫৩

সংগৃহীত সংগৃহীত

শেরপুরের ঝিনাইগাতীতে জোনাকী (২৪) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ

৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০ ঘটিকার সময় ঝিনাইগাতি উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের ডাকুরপাড় গ্রামে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় মো.আলেক জামাল এর বাড়ীর সকলেই পলাতক রয়েছে।

এ ঘটানায় খবর পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বসত ঘরের ধর্ণার সাথে উড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে।

মরদেহ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ সময় ঘটনাস্থল পরিদর্শন করেছেন এএসপি নালিতাবাড়ী (সার্কেল) আফরোজা নাজনীন, র্ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া, ওসি তদন্ত আবুল কাশেম, মালিঝিকান্দার বিট অফিসার (এসআই) হাবিব, (এস‌আই) মাসুদ সহ অন্যান্য অফিসারগণ।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায ৬ বছর আগে চেঙ্গুরীয়া গ্রামের আব্দুল জলিল এর মেয়ে জোনাকির পার্শবর্তী ডাকুরপাড় গ্রামের আলেক জামাল (২৮) এর সাথে বিয়ে হয়। বৈবাহিক জীবনে তাদের ৪ বছর ও ২ মাস বয়সী দুইটি সন্তান রয়েছে। বিবাহের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত।

বিগত ৬ আগষ্ট জোনাকি সন্তান প্রসবকালিন সময় কাটিয়ে স্বামীর বাড়িতে আসেন।

জোনাকির বড়বোন জেসমিন জানান , আজ সকাল ১১ টার দিকে লোকমুখে সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে জোনাকির ঝুলন্ত লাশ দেখতে পান। তিনি সহ পরিবারের লোকজন জোনাকিকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া বলেন, সংবাদ পেয়ে জোনাকির ঝুলন্ত মরদেহ তাদের বসত ঘর থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

তিনি আরও জানান এখনও পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



আপনার মূল্যবান মতামত দিন: