খুলনায় বিএনপি নেতাসহ ২ জন গুলিবিদ্ধ

সময় ট্রিবিউন | ৭ সেপ্টেম্বর ২০২২, ২১:৩৪

সংগৃহীত

খুলনা নগরে স্থানীয় এক বিএনপি নেতা ও তার ব্যবসায় প্রতিষ্ঠানের কর্মচারীকে গুলি করেছে বন্দুকধারীরা।

মঙ্গলবার রাত ৯টার দিকে বিএল কলেজের ২ নম্বর গেইটের সামনে এ হামলা হয় বলে দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম জানান।

আহতরা হলেন নগরীর ৭ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক রিয়াজ পারভেজ শাহেদ ও তার ব্যবসায়ী প্রতিষ্ঠানের ম্যানেজার রফিকুল ইসলাম। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে রিয়াজ পারভেজ শাহেদ জানান, নগরীর দৌলতপুর লঞ্চঘাট এলাকায় তার ইট বালু সিমেন্টের ব্যবসা রয়েছে। মঙ্গলবার রাতে ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার রফিককে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। বিএল কলেজের ২ নম্বর গেইটের সামনে স্পিড ব্রেকারে মোটরসাইকেলের গতি কমালে পিছন থেকে আমাকে লক্ষ্য করে গুলি করা হয়। এ সময় তিনি মোটরসাইকেল থেকে নেমে ডানদিকে রেললাইন পার হয়ে যান বলে জানান।

রিয়াজ বলেন, একটি গুলি লেগেছে তার ডান হাতে। আর রফিকের পিঠে লেগেছে তিনটি গুলি। গুলির শব্দে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায় বলে তিনি জানান।

দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম বলেন, “আমরা গুলির ঘটনার সাথে সাথে ঘটনাস্থলে যাই। রিয়াজের ডান হাতের বাহুতে একটি ও রফিকের পিঠে তিনটি গুলি লেগেছে।”

ওসি জানান, ঘটনাস্থল থেকে চারটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। একটি নম্বরবিহীন সাদা প্রাইভেটকারে থাকা দুর্বৃত্তরা হামলা করেছে। তবে হামলাকারীদের গ্রেপ্তার করা যায়নি।


আপনার মূল্যবান মতামত দিন: