নিখোঁজ মেয়ের অপেক্ষায় প্রতিবন্ধী মা

আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি | ৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৮

সংগৃহীত

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের চোঙ্গাখাতা এলাকার দধী বর্মণের মেয়ে স্বপ্না রানী (১৮) বুধবার (২৪আগস্ট) কলেজ যাওয়ার পর থেকে নিখোঁজ। অনেক খোঁজাখুঁজির পর স্বপ্নার সন্ধান না পেয়ে তার পরিবার ৩০আগস্ট সদর থানায় একটি সাধারণ ডাইরী করেছেন।

পরিবারের সূত্রে জানা যায়, সদরের গড়েয়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী স্বপ্না প্রতিদিনের ন্যায় বুধবার (২৪ আগস্ট) সকালে কলেজ যাওয়া কথা বলে বাড়ি থেকে বের হন। এর পর সে আর বাড়ি ফিরে আসেননি। আত্নীয়-স্বজন পাড়া-প্রতিবেশি ও তার সহপাঠীদের সাথে যোগাযোগ করেও তার কোন সন্ধান না পেয়ে সদর থানায় একটি জিডি করেন।

নিখোঁজ স্বপ্নার মা সাধিকা রানী জানান, আমি একজন প্রতিবন্ধী। ১৩ দিন ধরে আমার মেয়েকে খুঁজে পাচ্ছিনা। সে জীবিত না মৃত কিছুই জানি না। আত্নীয়-স্বজন থেকে সব জায়গায় খোঁজ করেছি কিন্তু কেউ স্বপ্নার কথা বলতে পারে না। তাই থানায় একটি সাধারণ ডাইরী করেছি। প্রশাসনের কাছে অনুরোধ আমাকে মেয়ে আমার কাছে ফিরিয়ে দিন।

এব্যাপারে গড়েয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু আনসারি মো: গোলাম শাহ প্রদীপ বলেন, কলেজ ছাত্রী স্বপ্নার নিখোঁজে বিষয়টি তার বাবা-মা আমাকে অবগত করেছে। আমরা মেয়েটি প্রশাসনের সহযোগিতা নিয়ে উদ্ধারের চেষ্টা করছি।

এবিষয় ঠাকুরগাঁও সদর থানার ওসি তদন্ত আতিকুর রহমান বলেন, স্বপ্না নামে এক কলেজ ছাত্রী নিখোঁজ এর সাধারণ ডাইরী করেছে তার পরিবার। বিষয়টি দেখছি।


আপনার মূল্যবান মতামত দিন: