মোংলায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

আলী আজীম, মোংলা (বাগেরহাট) | ৩১ আগষ্ট ২০২২, ০১:৪৫

সংগৃহীত

মোংলা উপজেলায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলার (৩০ আগষ্ট) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অফিসার্স ক্লাবে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার'র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা ইশরৎ জাহান, উপজেলা আ'লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, মোংলা সরকারী কলেজ'র অধ্যাক্ষ (ভারপ্রাপ্ত) কুবের চন্দ্র রায়, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও মোংলা নাগরিক সমাজের সভাপতি সাংবাদিক নুর আলম শেখ, বাপা নেতা সাংবাদিক হাছিব সরদার, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক, ইমাম, পুরোহিত, বাজার কমিটির সভাপতি/সম্পাদক এবং বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণসহ আইন-শৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় বাল্য বিবাহ ও নারী নির্যাতন ইভটিজিং, মাদক/কিশোর অপরাধ, আত্মহত্যা প্রবনতা, জমিজমা সংকান্ত জবর দখল/অবৈধ দখল, অবাধ কারেন্ট জারের ব্যবহার, সরকারি জমি খাল ও পাবলিক ইজমেন্ট বেদখল, গ্রাম আদালতের কার্যক্রম, টুরিস্ট বৃদ্ধি ও ঘাটের বিশৃঙ্খলা নিরসন, আসন্ন দূর্গা পূজা উপলক্ষে পূজা প্রস্তুতি ও নিরাপত্তা প্রস্তুতি, বাজার মনিটরিং ও অবৈধ ডায়গনিস্টের বিষয় আলোচনা করা হয়। বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামুলক বক্তব্য দেন ইউএনও।


আপনার মূল্যবান মতামত দিন: