খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ১৫ আগস্ট উপলক্ষে শোক সভা

মো. মহাসিন মিয়া, দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি | ২৮ আগষ্ট ২০২২, ০২:২১

সংগৃহীত

"মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার" এ স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়িতে স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ আগস্ট (শনিবার) খাগড়াছড়ি পর্যটন কেন্দ্র ডিসি পার্কে জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও আগামী সম্মেলন বাস্তবায়ন কমিটির আয়োজনে শোক সভায় জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি নরোত্তম দাশ বৈষ্ণবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধার সন্তান খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আগামী সম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক আফতাব উদ্দিন চৌধুরী।

সভার শুরুতেই শোক সভার অংশ হিসেবে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। এসময় বক্তারা দেশের সার্বভৌমত্ব নিশ্চিত করা সহ দেশের সার্বভৌমত্ব বিনষ্টকারী যেকোনো অপশক্তির বিরুদ্ধে বীর মুক্তিযোদ্ধা ও পরিবারের সদস্যদের সোচ্চার থাকার আহ্বান জানান। এসময় খাগড়াছড়ি জেলা ও সকল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: