মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ

রাকিব হাসান, মাদারীপুর | ২১ আগষ্ট ২০২২, ০৩:৪৬

সংগৃহীত

মাদারীপুরে পাকদী নবীন যুব সংঘ এর উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও শতাধিক শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মাদারীপুর সদর পৌরসভার ৭নং ওয়ার্ডের ফরাজী বাড়ী সংলগ্ন মাঠে আজ শুক্রবার (১৯ আগস্ট) বিকাল সাড়ে চারটা দিকে পাকদী নবীন যুব সংঘ এ আয়োজন করেন।

এই মানবিক সংগঠন মানবতার সেবায় পাকদী নবীন যুব সংঘের সকল সদস্যদের অক্লান্ত পরিশ্রমে, প্রবাসী সূর্য সন্তানদের অর্থায়নে মেধাবী ও কৃত্তি শিক্ষার্থীদের সংবর্ধনা, দুস্থ্য ও অসহায় ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী উপকরন, মাদ্রাসার ছাত্রদের মাঝে পরিধানের পোশাক বিতরন এবং রত্নগর্ভা মায়েদের সম্মাননা প্রদান, সমাজে বিভিন্ন কর্মে অসামান্য অবদান রাখার জন্য শ্রেষ্ঠ সমাজকর্মী সম্মাননা প্রদান এবং বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা প্রদান করা হয়েছে।

পাকদী নবীন যুব সংঘের উপদেষ্টা ও দাতা সদস্য প্রবাসী সাইদুল হক ফরাজী বলেন, অন্যান্য সকল প্রবাসী সূর্য সন্তান যারা অক্লান্ত পরিশ্রম করে এই সমাজের তথা দেশের ছাত্র-ছাত্রীদের মেধা গঠনের জন্য বিগত ৭ বছর ধরে এই ধরনের মহতী অনুষ্ঠানে আর্থিক সাহায্যসহ সার্বিক সহযোগিতা করে আসছে।

পাকদী নবীন যুব সংঘের সভাপতি মোঃ সাব্বির হক ফরাজীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ খালিদ হোসেন ইয়াদ, মেয়র, মাদারীপুর পৌরসভা,কে এম শাইখ আকতার,কোম্পানী কমান্ডার, র‍্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর,তন্তুর রহমান এ্যাডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট ঢাকা,
হাই বেপারী, কাউন্সিলর, ৭নং ওয়ার্ড, মাদারীপুর পৌরসভা, সাবেক কাউন্সিলর জাকির হোসেন হাওলাদারসহ অন্যান্যরা। শেষে শতাধিক শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: