সিলেটে শক্তিশালী ৭০ বোমা ধ্বংস

মোঃ সাজ উদ্দিন সাজু, সিলেট  | ৫ আগষ্ট ২০২২, ০৬:২১

সংগৃহীত

সিলেটের জেলার জৈন্তাপুর উপজেলায় সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের বোমা বিষ্ফোরক দল ও জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি টিম ৩৫ টি পাওয়ার জেল ও ৩৫ টি ইলেকট্রনিক ডেটোনেটর আদালতের নির্দেশে ধ্বংস করে।

০৪ আগস্ট (বৃহস্পতিবার) দুপুর ০২ টায় ১৭ পদাতিক ডিভিশন সিলেট সেনানিবাসের ক্যাপ্টেন আবিদ, ক্যাপ্টেন সাদমান, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ, উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শফিকুর রহমান এবং পুলিশ ও সেনাবাহিনীর সদস্যদের উপস্থিতিতে সিলেট-তামাবিল মহাসড়কের সারিঘাট কাটাগাং এলাকার সিদ্দিক মিয়ার মালিকানাধীন ভূমির উপর ৩৫ টি পাওয়ার জেল ও ৩৫ টি ডেটোনেটর আদালতের নির্দেশে ধ্বংস করা হয়। 

পুলিশ ও সেনাবাহিনী সূত্রে জানান, র‌্যাব-৯ সিলেট গত ০৬ জুন জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের ভিত্রিখেল পূর্ব মনতৈল গ্রামের জামে মসজিদের নিকট হতে নাশকতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশে নিয়ে আশা ভারতের তৈরী শক্তিশালী ৩৫ টি পাওয়ার জেল ও ৩৫ টি ইলেকট্রনিক ডেটোনেটর উদ্ধার করা হয়। পরবর্তীতে র‌্যাব-৯ বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করে এবং উদ্ধারকৃত আলামতগুলো পুলিশের নিকট হস্তান্তর করে। চারিকাটা ইউনিয়নের বালিদাড়া গ্রামের ফজর আলীর ছেলে লোকমান আহমদ (২৪), দায়েরকৃত মামলা নং-০৫, তারিখ: ০৬-০৬-২০২২ ইং। 

এবিষয়ে সিলেট সেনানিবাসের বোমা বিষ্ফোরক দলের ক্যাপ্টেন আবিদ ও ক্যাপ্টেন সাদমান এবং জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, আদালতের নির্দেশে পুলিশের উপস্থিতিতে সেনাবাহিনীর বোমা বিষ্ফোরক দলের সদস্যরা জব্দকৃত ভারতের তৈরী ৩৫ টি পাওয়ার জেল ও ৩৫ টি ইলেকট্রনিক্স ডেটোনেটর গুলো ধ্বংস করেন।



আপনার মূল্যবান মতামত দিন: