জলিল চেয়ারম্যানের ২২তম হত্যাবার্ষিকীতে মিলাদ মাহফিল

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি | ৩১ জুলাই ২০২২, ০৯:০৮

সংগৃহীত

যশোরের ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরহুম আব্দুল জলিলের ২২তম হত্যাবার্ষিকীতে মিলাদ মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ জুলাই) বিকেলে গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ছুটিপুর বাজারে দলীয় কার্যালয়ে এই আয়োজন করা হয়।

২০০০ সালের ৩০ জুলাই দিবাগত রাতে সন্ত্রাসীরা তাকে হত্যা করে। পরদিন নিহতের ছেলে বাদী হয়ে ঝিকরগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জলিল চেয়ারম্যান হত্যা মামলায় ১৬ বছর সাক্ষগ্রহণ শেষে ২০১৬ সালের ৩ আগষ্ট আলী আহম্মদ নামে এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দেয় আদালত। এছাড়া তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং অপরাধ প্রমাণিত না হওয়ায় ১৮ আসামিকে বেকসুর খালাস দেন আদালত।

গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ঝন্টুর সভাপতিত্বে মিলাদ মাহফিল ও স্মরণসভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল জব্বার, শামীম হোসেন ডেভিড, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন বাবু, শিক্ষা বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মিঠু, শ্রম বিষয়ক সম্পাদক কাওছার আলী, সদস্য হুমায়ন কবির, উপজেলা যুবলীগের সদস্য ও মরহুমের ছেলে শাহেদুর রহমান শিপলু প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক লতিফুল কবির মিলন।


আপনার মূল্যবান মতামত দিন: