ডেমরায় মোবাইল ফোন চোর চক্রের পাঁচ সদস্য গ্রেফতার

ডেমরা (ঢাকা) প্রতিনিধি: | ৩০ জুলাই ২০২২, ০৫:৫৮

সংগৃহীত

রাজধানীর ডেমরায় থানা পুলিশের অভিযানে স্বামী স্ত্রী ও নারীসহ মোবাইল চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দু'টি এন্ড্রয়েড ও ৭টি বাটন মোবাইল উদ্ধার করা হয়

শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডেমরার বড় ভাঙ্গা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার মন্ডল গ্রামের হোসেন আলীর ছেলে মো. রাজিব আহমেদ (২২) ও তার স্ত্রী স্ত্রী মোছা. সীমা আক্তার (২০), হবিগঞ্জের বাহুবল থানার পূর্ব ভাবেশ্বর গ্রামের মো. সুরুজ আলীর ছেলে মো. ইয়াসিন মিয়া (২৩), ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার ধর মন্ডল গ্রামের মনসুর আলীর স্ত্রী জেসমিন বেগম (২১) ও একই গ্রামের মোঃ আমির হোসেনের স্ত্রী চাঁদনী আক্তার (২২)। এই বিষয়ে বৃহস্পতিবার রাতেই ডেমরা থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, গ্রেফতারকৃতদের চোরাই মোবাইল বিক্রির সময় হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে ডেমরা ও আশপাশের এলাকায় মোবাইল ফোন চুরি ও বিক্রির সঙ্গে জড়িত ছিল বলে অভিযোগ রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: