ফতুল্লার গণধর্ষণ মামলার প্রধান আসামী “অজয় মন্ডল” মুন্সিগঞ্জ থেকে গ্রেপ্তার

মোশতাক আহমেদ শাওন | ২১ জুলাই ২০২২, ০৭:৩৬

সংগৃহীত

নারায়ণগঞ্জ ফতুল্লার একটি গণধর্ষণ মামলার প্রধান আসামি অজয় মন্ডল (২৬) কে মুন্সিগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

বুধবার (২০ জুলাই) মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার তেতৈই তলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অজয় মন্ডল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পাগলা বৈরাগীবাড়ি এলাকার নগেন ওরফে নগেন মন্ডলের ছেলে।

র‌্যাব জানায়, গত ১৪ জুলাই ফতুল্লা থানার পাগলার বৈরাগীবাড়ি এলাকায় বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে এক তরুণী (১৯) গণধর্ষণের শিকার হয়। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে ফতুল্লা থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন।

এরপর থেকে আসামিদের সনাক্তকরণ ও গ্রেপ্তারের নিমিত্তে র‌্যাব-১১, সিপিসি-১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গণধর্ষণ মামলার প্রধান আসামী অজয় মন্ডলকে মুন্সিগঞ্জের গজারিয়া থানার তেতৈই তলা থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরো জানায়, এ মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। গ্রেপ্তারকৃত অজয় মন্ডল এর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রসঙ্গত, গত তিন মাস পূর্বে ধর্ষিতার সাথে স্বামীর বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর থেকে সে তার পিতার বাড়ীতে অবস্থান করে এবং মাঝে মধ্যে বান্ধবী শ্রাবন্তীর পাগলা বৈরাগী বাড়ীর বাসায় বেড়াতে আসে। গত ১৩ জুলাই রাতে ভিকটিম তার বান্ধীর বাড়ীতে অবস্থান করে।

পরদিন ১৪ জুলাই রাতে বান্ধবীর বাড়ীর পার্শ্ববর্তী দোকান থেকে খাবার কিনে ফেরার পথে আসামি শাওন ভিকটিমের পথরোধ করে কথা আছে বলে গলায় ছুরি ঠেকিয়ে শাওনের পাগলা বৈরাগী বাড়ীতে নিয়ে যায়। সেখানে পূর্বে থেকেই অজয় মন্ডল ও রনি অবস্থান করছিল।

একপর্যায়ে ভিকটিমকে ইচ্ছার বিরুদ্ধে আসামীরা পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিম জ্ঞান হারিয়ে ফেলে। আসামীরা ভিকটিমের জ্ঞান ফিরলে ভয়ভীতি দেখিয়ে বাসা থেকে বের করে দেয়।


আপনার মূল্যবান মতামত দিন: