উন্নয়নের ছোয়া: ফরিদপুরের নগরকান্দাবাসী বিআরটিসি বাস সুবিধার আওতায়

এহসান রানা, ফরিদপুর | ২১ জুলাই ২০২২, ০৪:৪৬

সংগৃহীত

চলতি বছরের ২৫ শে জুন পদ্মা খুলে দেয়ার পর দেশের দক্ষিনাঞ্চলের জনপদে উন্নয়নের ছোঁয়া লাগতে শুরু করেছে। উন্নয়নের ধারায় একে একে যোগ হচ্ছে নতুন নতুন সুযোগ সুবিধা।

সেই প্রেক্ষিতে এবার প্রথমবারের মতো ফরিদপুরের নগরকান্দা উপজেলাবাসী সরাসরি ঢাকায় যাতায়াতের জন্য সরকারি মালিকানাধীন বিআরটিসি বাস সার্ভিসের সুবিধা ভোগ করছে।

বুধবার (২০ শে জুলাই) আনুষ্ঠানিকভাবে এ সার্ভিসের শুভ উদ্বোধন করেন মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি'র রাজনৈতিক প্রতিনিধি ও কৃষি গবেষক শাহাদাব আকবর লাবু চৌধুরী।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, নগরকান্দা উপজেলা থেকে ঢাকা পর্যন্ত এসি বাসে জনপ্রতি ভাড়া নির্ধারন করা হয়েছে ৪০০ টাকা। পরিবহন সংস্থা প্রশান্তি পরিবহন নিয়ন্ত্রিত বিআরটিসি বাস সার্ভিসটি প্রতিদিন সকাল বিকাল নগরকান্দা উপজেলা সদরের পেট্রোল পাম্প মোড় থেকে জয়বাংলা মোড় হয়ে ঢাকায় প্রবেশ করবে।

উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা নির্বাহী অফিসার এস এম ইমাম রাজী টুলু, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান সুইট, প্রশান্তি পরিবহনের চেয়ারম্যান হাজী মোখলেসুর রহমান ও নির্বাহী পরিচালক শেখ মোঃ নজরুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গরা।


আপনার মূল্যবান মতামত দিন: