শেরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

মো.রাজন মিয়া, শেরপুর। | ৭ জুলাই ২০২২, ০৫:৪২

সংগৃহীত

"শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ" এই স্লোগান বাস্তবায়নে ঈদ উপলক্ষে সারাদেশের ন্যায় শেরপুর সদর উপজেলার ১১নং বলাইরচর ইউনিয়নেও পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে অসহায় ও হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

৬ জুলাই (বোধবার) শেরপুর সদর উপজেলার ১১নং বলাইরচর ইউনিয়নের ৯ টি ওয়ার্ড থেকে অসহায় ও হতদরিদ্রদের চিহ্নিত করে বরাদ্দকৃত ৫৫৯৬ জন মানুষের মাঝে ১০ কেজি করে এ উপহার বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

এই চাল বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১১নং বলাইরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.মনিরুল আলম (মনি), ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন মো.মনিরুজ্জামান আরজু, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো.ফরহাদ আলি, (ইউ.সচিব) ১১ নং বলাইরচর ইউনিয়ন পরিষদ, প্যানেল চেয়ারম্যান মো.সারোয়ার জাহান নাছির, ইউপি আইসিটি ডিজিটাল উদ্যোক্তা মো.মফিজুল ইসলাম, ১১নং বলাইরচর ইউনিয়ন মানবাধিকার সংস্থা "আমাদের আইন"এর যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহিন, আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য মো.আব্দুল আজিজ সহ আরও অনেকেই।

এসময় চেয়ারম্যান মো.মনিরুল আলম মনি বলেন, আমরা সরকারি বিধি মোতাবেক আমার ইউনিয়নের ৯ টি ওয়ার্ড থেকে অতি-দরিদ্র,অসহায় মানুষদের চিহ্নিত করে আমার ইউনিয়নের বরাদ্দকৃত ৫৫৯৬ জনের মধ্যে ১০ কেজি করে প্রায় ১৩৯৬ মন অথ্যৎ প্রায় ৫৬ ট্রন চাল বিতরণ করছি।

তিনি আরও বলেন,আমি আমার ইউনিয়ন পরিষদের সকল সদস্যদের সাথে নিয়ে তাদের সহযোগিতায় একটি সচ্ছ, সুন্দর মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই এবং যার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে তারই রুপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য দোয়া চেয়ে তার ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণকে প্রবিত্র ঈদ-উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।


আপনার মূল্যবান মতামত দিন: