ঈদুল আজাহা উপলক্ষে তাড়াইলে বন্যার্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ৭ জুলাই ২০২২, ০২:৫৮

সংগৃহীত

পবিত্র ঈদুল আজাহাকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ৪ টি ইউনিয়নের ৮ শত বন্যার্ত পরিবারের মাঝে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু'র পক্ষথেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

জানা গেছে, ৬ জুলাই বুধবার দুপুরে উপজেলার দামিহা ইউনিয়ন, দিগদাইড় ইউনিয়ন, জাওয়ার ইউনিয়ন ও ধলা ইউনিয়নের বন্যার্ত ৮ শত পরিবারের মাঝে কিশোরগঞ্জ -৩( তাড়াইল-করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু'র নিজস্ব অর্থায়নে প্রত্যেক পরিবারকে ৪ শত টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়।

স্থানীয় সংসদ সদস্যের পক্ষে উক্ত নগদ অর্থ বিতরণের সময় উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ -৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু'র তাড়াইল- করিমগঞ্জের রাজনৈতিক সমন্বয়কারী ও বাংলাদেশ আওয়ামীলীগ যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সম্মানিত সদস্য আমিরুল ইসলাম খান বাবলু।


এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন সিরাজী, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী, জাতীয় যুব সংহতি তাড়াইল উপজেলা শাখার সভাপতি আশরাফুল আলম রুবেল, জাতীয় ছাত্র সমাজ তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক রাজু সিকদারসহ উপজেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ।


আপনার মূল্যবান মতামত দিন: