জাককানইবি 'তিতাস ব্রাহ্মণবাড়িয়া ছাত্র সংসদ'র নেতৃত্বে শুভ-জুনায়েদ

নিজস্ব প্রতিবেদক | ৪ জুলাই ২০২২ ২২:১৩

সংগৃহীত সংগৃহীত

"শিক্ষা, ভ্রাতৃত্ব, বন্ধন" স্লোগানে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের সংগঠন "তিতাস ব্রাহ্মণবাড়িয়া ছাত্র সংসদ"র ২০২২-২৩ বছরের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 

এতে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী 'নজরুল ইসলাম শুভ'কে সভাপতি ও ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী 'জুনায়েদ ভূইঁয়া'কে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। 

০৪ ই জুলাই রোজ সোমবার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) "তিতাস ব্রাহ্মণবাড়িয়া ছাত্র সংসদ"র  সদ্য বিদায়ী সভাপতি মোঃ এমদাদুল হক ও সাধারণ সম্পাদক মোঃ জুনায়েদ আহমেদ এর যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ৩৭ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

নব-নির্বাচিত সভাপতি নজরুল ইসলাম শুভ বলেন, আলহামদুলিল্লাহ, আমাকে জাককানইবি তিতাস ব্রাহ্মণবাড়িয়া ছাত্র সংসদের এর সভাপতি হিসেবে নির্বাচন করায় সংগঠনের সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপদেষ্টা মন্ডলীর সকলকে ধন্যবাদ জানাচ্ছি। আমি সকলের কাছে দোয়া প্রার্থী, যেন সঠিকভাবে এ দায়িত্ব পালন করতে পারি এবং ছাত্রদের কল্যাণে সব সময় পাশে থাকতে পারি। সবাইকে সাথে নিয়ে আমি আমার ছাত্র সংসদকে গতিশীল করে তুলবো। আমার ছাত্র সংসদে সবাই যেন এক হয়ে সবার জন্য কাজ করে সেই বিষয়টার দিকে নজর রাখবো। আমার লক্ষ্য থাকবে এ ছাত্র সংসদকে একটি আদর্শ ছাত্র সংসদে হিসেবে গড়ে তোলা।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক জুনায়েদ ভূইঁয়া বলেন, নতুন একটি দায়িত্ব পেয়ে খুব ভালো ও আনন্দিত লাগছে। আরও ভালো লাগছে, এটা ভেবে যে, বর্তমানে সম্মুখে থেকে এলাকার মানুষদের জন্য বিশেষ করে পিছিয়ে পড়া ছাত্রছাত্রীদের নিয়ে কাজ করতে পারবো। আমাদের অনেকদিনের পরিশ্রম পূর্ণতা পেলো আজ। একটা নতুন পরিচয়ের মাধ্যমে পাশাপাশি দায়িত্বের চাপ ও পরিধি বেড়ে যাওয়ায় নতুন চ্যালেঞ্জ মুখোমুখি হওয়ার অপেক্ষায় রয়েছি।

উক্ত কমিটিতে সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সুজন, সাইমন, সজিব, কানিজ নীলা, ইসমাত নিশি। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে রাশেদুল ইসলাম, আমান উল্লাহ, সামিয়া কবীর, খাইরুল ভূইঁয়া, এ.আর ইমন, মোস্তফা ফাহিম, সিফাত হারুণ আব্দুল্লাহ খান এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে শরিফুল ইসলাম হৃদয়, সাজিয়া ওসমান শুচি, তানভীর আহমেদ, আরিফুল ইসলাম, সাদমান পারভেজ, তানভীর সুজন, দিয়া চৌধুরীকে মনোনীত করা হয়েছে। এছাড়াও অর্থ সম্পাদক হিসেবে জোনায়েদ আলম জোভান, সহ-অর্থ সম্পাদক হিসেবে রেজুয়ান কাউছার ভূইঁয়া, প্রচার সম্পাদক হিসেবে সোয়েব আহমেদ সাইমন, সহ-প্রচার সম্পাদক হিসেবে আল-আমিন, ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে আসিয়া খাতুন শ্রাবণী, সহ-ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে তাসফিয়া ও সামিয়া, দপ্তর সম্পাদক হিসেবে মাসুম মিয়া এবং সদস্য হিসেবে মোঃ মাইনুদ্দিন ভূইঁয়া, মোঃ মমিন খান, শেখ সায়হাম পার্থিব, তৌফিকুল ইসলাম সাকিব, সৈয়দ ফাহাদ মাহমুদ, বাচ্চু মিয়া, শামীম হাসান, কামরুল হাসানকে মনোনীত করা হয়েছে। 

উল্লেখঃ ২০১৪ সালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের জন্য গড়ে ওঠা এই অরাজনৈতিক সংগঠনটি ইতোমধ্যেই নিজেদের সেবা ও ভালো কাজের মাধ্যমে নিজ ক্যাম্পাসে বেশ সুনাম কুড়িয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: