ঢাকাস্থ হালুয়াঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশনের নতুন কমিটি

হালুয়াঘাট প্রতিনিধি | ২৯ জুন ২০২২, ১৯:৫৪

সংগৃহীত

ময়মনসিংহের সীমান্তবর্তী হালুয়াঘাট উপজেলার সামাজিক সংগঠন ঢাকাস্থ 'হালুয়াঘাট ওয়েলফেয়ার এসোশিয়েশন’ এর নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। এতে বন্ধন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান কামরুল’কে সভাপতি ও ব্র্যাক ব্যাংক এর কর্মকর্তা আলী মোস্তফা’কে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সোমবার রাতে ঢাকার কাঁটাবন চিংড়ি চাইনিজ রেস্টুরেন্টে সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি সন্তু সাহার সভাপতিত্বে কার্যকরী পরিষদের বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত সকলের সম্মতিক্রমে সভাপতি ও সম্পাদক সহ পাঁচজনকে উপদেষ্ঠা মন্ডলীর সদস্য নির্বাচিত করা হয়। 

নতুন এই কমিটিতে সিনিয়র সহ-সভাপতি শাহ দেলোয়ার হোসেন, সহ-সভাপতি শহীদুল ইসলাম লিটন, কাজল সরকার, রফিকুল ইসলাম, সুমন সরকার, কল্লোল মো. শাহরিয়ার ইসলাম, ডাঃ সায়েদুল আরেফিন স্বপন, আশরাফুল ইসলাম জুয়েল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু হাসনাত তারেক, যুগ্ম সাধারণ সম্পাদক নাজিমুল আসাদ, মির্জা আরাফাত শাওন, সাংগঠনিক সম্পাদক আমিনুর ইসলাম রতন, নিপুন মানকিন, সারোয়ার আলম নির্বাচিত হয়েছেন।

 ৫ জন উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন, সন্তু সাহা, ফয়সাল এম মোস্তাফিজুর রহমান, কামরুল বেগ, তারিকুল ইসলাম চঞ্চল ও ইঞ্জিনিয়ার মানিক।

 


আপনার মূল্যবান মতামত দিন: