নিখোঁজের ৩ দিন পর সেই ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

সময় ট্রিবিউন ডেস্ক | ২৯ জুন ২০২২, ০১:৫৯

নিহত ছাত্রলীগ নেতা আল আরাফি তামিম-ফাইল ছবি

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান শেষে ফেরার পথে ট্রলারডুবিতে নিখোঁজ ভোলার চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ নেতা আল আরাফি তামিমের লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৭ জুন) মাওয়া ঘাটের জাজিরা পয়েন্ট থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে তামিমের খালাতো ভাই রাফসান শরীফ ইমন জানান, নিখোঁজের ৩ দিন পর সোমবার বিকাল ৩টায় পদ্মা সেতু এলাকা থেকে প্রায় ২০ কিলোমিটার দূরের কুন্ডের চর ইউনিয়নের সিডার চর এলাকার পদ্মার তীর থেকে নিখোঁজ ওই ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার করে জাজিরা থানা পুলিশ। তামিমের মরদেহ উদ্ধার করে জাজিরা থানায় নেওয়া হয়েছে।

জানা গেছে, পদ্মা সেতুর উদ্বোধন ও মাদারীপুরের কাঁঠালবাড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা শেষে জাজিরা-মাওয়া হয়ে ঢাকায় যাওয়ার পথে পদ্মা নদীতে আকস্মিকভাবে তাদের ট্রলারটি উল্টে যায়। এ ঘটনায় বিআইডব্লিউটিএর সহকারী পরিচালক শরিফুল ইসলাম, চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সোহাগ ও চরফ্যাশন উপজেলার যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মামুন আহত হন। আহতরা শ্রীনগর ষোলগর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

আহত আসাদুজ্জামান খান মামুন জানান, তারা সবাই চরফ্যাশন থেকে লঞ্চযোগে শনিবার পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে আসেন। প্রধানমন্ত্রীর জনসভা শেষে জরুরি প্রয়োজনে ঢাকায় যাওয়ার জন্য জাজিরা থেকে মাওয়ার উদ্দেশ্যে নদীপথে ট্রলারযোগে রওনা হন। নদীর মাঝপথে হঠাৎ উত্তাল ঢেউয়ে ট্রলারটি মুহূর্তের মধ্যে উল্টে যায়। তাৎক্ষণিক নদীতে টহলরত স্থানীয় নৌ-বাহিনীর সহায়তায় তিনজনকে নদী থেকে উদ্ধার করতে পারলেও সাঁতার না জানা ছাত্রলীগ নেতা তামিম নদীতে তলিয়ে যান।

তামিম চরফ্যাশন কলেজপাড়ার পৌর ৪নং ওয়ার্ডের আনসারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মজির উদ্দিনের একমাত্র ছেলে। তিনি চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক।


আপনার মূল্যবান মতামত দিন: