সিলেটে বন্যা দুর্গতদের পাশে সিঙ্গাপুর প্রবাসীরা

শাহাদাত রাসেল চৌধুরী | ২১ জুন ২০২২, ০১:৫১

ছবি সংগৃহীত

দেশের যে কোন দুর্যোগে প্রবাসীদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রবাস থেকে দেশের মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রবাসীরা সবসময় চেষ্টা করে থাকেন। পরিবার এবং দেশের মানুষকে ভালো রাখার জন্য প্রবাসীদের নিজেদের আত্মত্যাগ সব সময় দেশের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। বর্তমানে বন্যা পরিস্থিতিতে সিলেটে বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে সিঙ্গাপুর প্রবাসীরা।

সিঙ্গাপুরে বসবাসরত সকল প্রবাসীদের উদ্যোগে সকল প্রবাসীদের কাছ থেকে অর্থ সংগ্রহের চেষ্টা চলছে। সিঙ্গাপুর প্রবাসীরা বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য এগিয়ে আসছে। গত দুই দিনের অর্থ সংগ্রহের পরিমাণ দাঁড়িয়েছে ৭ লক্ষ ৭০ হাজার টাকা, অর্থ সংগ্রহের পরিমান  আরো বাড়বে বলে আশা করা যাচ্ছে।

সিঙ্গাপুর প্রবাসীদের পক্ষ থেকে বলা হয় সিঙ্গাপুর প্রবাসীরা একতাবদ্ধভাবে যেকোন উদ্যোগকে সফল করতে পারবো, তার একটি সুন্দর উদাহরণ হয়ে থাকবে সিলেটের বন্যা দুর্গত এলাকার জন্যে ফান্ডিং তৈরী করা মাত্রই প্রত্যাশিত সাড়া পাওয়া। সিঙ্গাপুর প্রবাসীরা যেভাবে এগিয়ে এসেছেন, সত্যি আমরা কৃতজ্ঞ।

আগামীদিন থেকে আমাদের পন্য কেনা কাটা, প্যাকিং এবং মালবাহী গাড়িতে লোডিং  এর কাজ শুরু হবে। তারপর আমাদের সেচ্ছাসেবক টিম চলে যাবে সিলেট অঞ্চলে অসহায় মানুষগুলোর কাছে।

আপনাদেরকে আমরা সবধরনের আপডেট জানাবো এবং আপনাদের দেওয়া অর্থে ক্রয়কৃত পন্যের  সম্পূর্ন হিসেব আমরা তুলে ধরবো,  ইনশাহআল্লাহ।

এখনো যারা অর্থ পাঠাননি দয়া করে পেইজে দেওয়া একাউন্ট নম্বরগুলোর যেকোনটিতে পাঠিয়ে দিতে পারেন। অর্থের পরিমান যেমনি হোক তা দুর্গত এলাকার মানুষগুলোর কাজে আসবে। এখনই সময় শুধু সমবেদনা জানিয়ে থেমে না থেকে আর্থিক সহযোগিতার মাধ্যমে এগিয়ে আসা।

সিঙ্গাপুর প্রবাসীরা বিশ্বের দরবারে রোল মডেল হয়ে থাকবে আশা প্রকাশ করেন।



আপনার মূল্যবান মতামত দিন: