মহানবী (সা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে তাড়াইলে সহস্রাধিক তৌহিদী জনতার বিক্ষোভ  

তাড়াইল প্রতিনিধি | ১৬ জুন ২০২২, ০০:৩০

সংগৃহীত

মহানবী হযরত মুহাম্মাদ (সা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল (বিজেপি) দুই নেতার কটুক্তির প্রতিবাদে কিশোরগঞ্জের তাড়াইলে সহস্রাধিক তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

জানা গেছে, তাড়াইল উপজেলার কওমী মাদরাসার আলেমদের উদ্যোগে ১৫ জুন বুুুধবার সকাল ১০ টা থেকে উপজেলার সাতটি ইউনিয়নের বিভিন্ন কওমী মাদরাসার শিক্ষক শিক্ষার্থীসহ সকল শ্রেণী-পেশার ধর্মপ্রাণ মুসলমানগণ প্রতিবাদের বিভিন্ন শ্লোগানের মাধ্যমে উপজেলা সদরে অবস্থিত তাড়াইল সাচাইল দারুল হুদা কাছেমুল উলুম মাদরাসা মাঠে এসে মিলিত হয়।

তাড়াইল সাচাইল দারুল হুদা কাছেমুল উলুম মাদরাসার পরিচালক ও শায়খুল হাদীস মাওলানা ফয়েজ উদ্দিনের নেতৃত্বে মারদাসার

মাঠ থেকে একটি বিশাল মিছিল বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

মহানবী হযরত মুহাম্মাদ (সা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল (বিজেপি) দুই নেতার কটুক্তির প্রতিবাদে তাড়াইল সাচাইল দারুল হুদা কাছেমুল উলুম মাদরাসার পরিচালক ও শায়খুল হাদীস মাওলানা ফয়েজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভা বক্তব্য রাখেন, তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন, জামিয়াতুস সুন্নাহ সেকান্দর নগর এর পরিচালক ও শায়খুল হাদীস মাওলানা ফখর উদ্দিন, মাওলানা আবু সায়েম, মাওলানা জুবায়ের, মাওলানা মফিজুল হক, মাওলানা বোরহান উদ্দিন, মাওলানা লুৎফুর রহমান প্রমূখ।      

প্রতিবাদ সমাবেশে বক্তাগণ বলেন, ভারতের ক্ষমতাসীন দল (বিজেপি) দুই নেতাকে সাময়িক বহিস্কার করে পার পাওয়া যাবে না। এই দুই কুলাঙ্গারকে আইনের আওতায় এনে কঠিন শাস্তির মুখোমুখি করতে হবে। কারণ মুসলমানদের কলিজার ঠুকরো হচ্ছে মহানবী হজরত মুহাম্মাদ (সা.)। 


আপনার মূল্যবান মতামত দিন: