হাবিপ্রবির তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের ক্রিকেট লীগের খেলোয়াড় নিলাম

মশিউর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি | ১৫ জুন ২০২২, ২০:৪৬

সংগৃহীত

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের "EEE Premier League-1.0" ক্রিকেট লীগের খেলোয়াড় নিলাম অনুষ্ঠান মঙ্গলবার(১৪ই জুন)বিকেলে অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলোয়াড় নিলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড.জামিল সুলতান,সহকারী অধ্যাপক মোঃ শফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক মোঃ মিজানুর রহমান, সহকারী অধ্যাপক মোঃফেরদৌস ওয়াহিদ, সহকারী অধ্যাপক রনি তোতা এবং সহকারী অধ্যাপক মোঃইলিয়াস হাসান পাঠান।

উক্ত টুর্নামেন্টে মোট পাঁচটি দল অংশগ্রহণ করবে। 

এতে রাজা আগারওয়ালার(ইইই-১৯) "EEE Thunderbolt" আশফাকুর রহমান আসিফের(ইইই-১৯) "EEE Burners", জুনায়েদ মেসবাহর(ইইই-১৯) "EEE Uipers", সিফাতের(ইইই-১৮)"Electro Infinity",শুভর(ইইই-১৮) "EEE Blasters"।পাঁচটি টিমের প্রত্যেককে মোট ৬০ কোটি টাকার মধ্যে খেলোয়াড় কেনার জন্য শর্ত দেয় হয়। এতে সর্বোচ্চ পরিমান খরচ করে "EEE Thunderbolt" টিম তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের ১৯ ব্যাচের শিক্ষার্থী মোঃ আতিক ওয়াদুদকে টিম প্লেয়ার হিসেবে ক্রয় করে। 

অনুষ্ঠানে উপস্থিত হয়ে তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড জামিল সুলতান খেলোয়াড় নিলামের উদ্বোধন করেন এবং সকলকে

নিয়ম-শৃঙ্খলার ও উৎসাহের সাথে খেলা উপভোগ করার আহ্বান জানান। 

এই ব্যাপারে জানতে চাইলে EEE Club of HSTU এর সাধারণ সম্পাদক মোঃ রবিউল আউয়াল বলেন, "EEE CLUB OF HSTU এর আয়োজনে আজকের অকশন অনুষ্ঠিত হয়েছে। আমাদের ক্লাবের সম্মানিত সভাপতি,কোষাধ্যক্ষ, উপদেষ্টা মন্ডলীর উপস্থিতি ও টিম মেন্টর হিসেবে অকশন এ অংশগ্রহণ এবং সকল টিম আইকন,ম্যানেজার, মালিক, খেলোয়াড় দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাকে মুগ্ধ করেছে। সকলের প্রাণোচ্ছল অংশগ্রহণে একটি সফল অকশন করাতে পেরে খুবই আনন্দিত বোধ করছি।"


আপনার মূল্যবান মতামত দিন: