মহানবী হযরত মুহাম্মদ (সা;) কে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে

হালুয়াঘাট প্রতিনিধি | ১২ জুন ২০২২, ০৬:৩৯

সংগৃহীত

ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা;) কে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধুরাইল ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ধুরাইল ইউনিয়নের নবী প্রেমিক তৌহিদী জনতা। 

শনিবার বিকেলে বৈরি আবহাওয়া উপেক্ষা করে উপজেলার ধুরাইল ইউনিয়নে ধুরাইল বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। বিক্ষোভ মিছিলটি ধুরাইল উপ-স্বাস্থ্য কেন্দ্র চত্বর থেকে শুরু হয়ে ধুরাইল বাজার ও ধারা ইউনিয়নের আশ্রামপাড়া বাজার হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ধুরাইল উপ-স্বাস্থ্য কেন্দ্র প্রাঙ্গণে এসে শেষ হয়। মিছিল শেষে ধুরাইল উপ-স্বাস্থ্য কেন্দ্রে সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এতে নেতৃত্ব দেন মাওলানা কামরুল ইসলাম (কাজল),এস এম সিকান্দর, হাফেজ মাসুম বিল্লাহ রনি ও সাদ্দাম হোসেন। 

সমাবেশে বক্তব্য রাখেন চরগোরকপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মঞ্জুরুল হক স্বপন,মাও. মঞ্জুরুল হক, মাও. গিয়াস উদ্দিন , মাও. আব্দুস সুবাহান আকান্দ,হাফেজ শহিদুল্লাহ,কাজীম উদ্দিন প্রমুখ।   

সমাবেশে বক্তাগণ ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও বিজেপির দিল্লি শাখার মিডিয়া প্রধান নবীন কুমার জিন্দাল মহানবী হযরত মোহাম্মদ (সা.)ও আয়েশা সিদ্দিকা (রা:) কে নিয়ে অবমাননাকর মন্তব্য করার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন। তারা এ ঘটনায় জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব গ্রহণের দাবি জানান।  

বক্তাগণ বলেন, মহানবীকে নিয়ে কোন প্রকার অবমাননাকর মন্তব্য মুসলমানেরা সহ্য করবে না। এ ঘটনার জন্য অবিলম্বে ভারত সরকারকে বিশ্ববাসীর কাছে ক্ষমা চাইতে হবে।



আপনার মূল্যবান মতামত দিন: