সীতাকুণ্ডে আহত জামালপুরের মাসুদ রানা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

জামালপুর প্রতিনিধি | ৯ জুন ২০২২, ১০:৩৫

সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ড বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকান্ডে ঘটনায় অগ্নিদগ্ধ সরিষাবাড়ীর মাসুদ রানা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছে । 

ভাগ্যের পরিবর্তন করতে অর্থ উপার্জনের জন্য পরিবারের সুখের কথা ভেবে মাসুদ রানা বিদেশ থেকে ফিরে এসে সীতাকুন্ডে বিএম কন্টেইনার ডিপোতে চাকরিতে যোগ দিয়েছিল, এই সুখ কপালে সইবে না জানতো কে? ৭জুন মঙ্গলবার দিনগত রাত ৩,৪০ মিনিটে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সারা শরীরের পুরার ক্ষত যন্ত্রনা নিয়ে বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।এদিকে তাঁর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পরার সাথে সাথে পরিবারের পাশাপাশি নিজ এলাকায় শোকের মাতম বইছে । 

নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে বৃহস্পতিবার সকালে গ্রামের বাড়ীতে নিহতের লাশ আসলে সকাল ৮টায় নিজ এলাকায় জানাযা শেষ দাফন সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

নিহত মাসুদ রানার পরিচয়, জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের বৈশিং গ্রামের খলিলুর রহমানের ৩ ছেলের মধ্যে বড় ছেলে তিনি।

মৃত্যুকালে মা বাবা, দুই ভাই ও স্ত্রী সুমি, ১ ছেলে, ১ মেয়ে রেখে গেছেন । 

উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা জানান, সীতাকুণ্ডে বিএম ডিপোতে বিস্ফোরণের ঘটনায় মাসুদ মিয়া নামে সরিষাবাড়ীর এক যুবক নিহত হয়েছে। তার লাশ চট্টগ্রাম থেকে এলাকায় আসার পর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।

 


আপনার মূল্যবান মতামত দিন: